whatsapp channel

খোলামেলা পোশাকে হট ফটোশ্যুট, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মল্লিকা শেরাওয়াত, রইলো ছবি

বলিউডের আকর্ষণীয় অভিনেত্রীদের তালিকায় অন্যতম অভিনেত্রী ছিলেন মল্লিকা শেরাওয়াত। বলিউডের আইটেম গার্ল অর্থাৎ জালেবি বাইয়ের ছবিতে নগ্নতা হোক কিংবা পর্দায় চুটিয়ে কিসিং সিন হোক তাতে এই অভিনেত্রীর জুরি মেলা ভার।…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের আকর্ষণীয় অভিনেত্রীদের তালিকায় অন্যতম অভিনেত্রী ছিলেন মল্লিকা শেরাওয়াত। বলিউডের আইটেম গার্ল অর্থাৎ জালেবি বাইয়ের ছবিতে নগ্নতা হোক কিংবা পর্দায় চুটিয়ে কিসিং সিন হোক তাতে এই অভিনেত্রীর জুরি মেলা ভার। মল্লিকা মানেই নিজের নাচের তালে সারা ভারতবাসীর মন জয় করেছিলেন একসময়। কিন্তু সেই মল্লিকা এক সময় কিনা ৩০টা ছবির কাজ থেকে ছাঁটাই করতে বাধ্য হয়েছিলেন।

২০০২ সালে মল্লিকা ‘জিনা সির্ফ মেরে লিয়ে’ হিন্দি চলচ্চিত্রে একটি ছোট চরিত্রে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন অভিনেত্রী। এরপর ইমরান হাশমি, ওম পুরী, নানা পাটেকর, রাহুল বোসের মতো বহু শিল্পীর সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন তিনি। এই অভিনেত্রী যে কোনও দৃশ্যকে খুব দক্ষতার সাথে বোল্ড করে তুলতে পারতেন। নিজের অভিনয়ের সাথে নিজের নাচের নানা তালিম যথেষ্ট প্রশংসা পেয়েছিল। চলচ্চিত্রের আগে নায়িকা নিজে নানা টেলিভিশনের বিজ্ঞাপন শুট করতেন।

জনপ্রিয়ের শীর্ষে থাকা এই অভিনেত্রী একদিন নীরবে কেন চলে গেলেন বলিউড থেকে? তা এখনো অনেকের অজানা। আসল কারণ হল, তিনি আর সাহসী দৃশ্যে অভিনয় করতে চাইতেন না। এই সব চরিত্র থেকে বেরিয়ে একটু অন্য ধরণের কাজ করতে চাইছিলেন নায়িকা। কিন্তু পরিচালকরা তাকে বোল্ড দৃশ্য ছাড়া অন্য কোনো চরিত্রে কল্পনা করতে পারেননি। কিন্তু মল্লিকা নিজের জেদে নারাজ ছিলেন। এক পা নিজের সিদ্ধান্ত থেকে হটেননি। আর এই জেদে হাতছাড়া হয় একের পর এক কাজ বলিউডের জালেবি বাইয়ের।

নিজের এই নতুন জীবন নিয়ে বেজায় খুশিতে আছেন নায়িকা। তবে আর বিরতি নয় এবার ওয়েব সিরিজ দিয়ে মল্লিকা কামব্যাক করতে চলেছেন। পরিচালক সৌমিক সেন পরিচালিত প্রোডাকশন নম্বর ১ নামের একটি ওয়েব সিরিজে বিশেষ চরিত্রে দেখা যাবে মল্লিকাকে। আর এই সিরিজের বেশিরভাগ শ্যুটিংই হচ্ছে কলকাতা ও বিভিন্ন শহরতলিতে। মূলত সেই কাজেই কলকাতা আছেন অভিনেত্রীর। আর কলকাতাতে অভিনেত্রীকে বিভিন্ন অবতারে ধরা দিয়েছে।

কখনো পরণে লাল পোশাক সাথে আছে কানে আফগানি ইয়ারিং। কখনো কলকাতার হোটেলের বিছানাতে ধরা দিয়েছে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। আবার স্প্যাগেটি টপ পড়ে হোটেলের বারান্দার বসে পোজ দিতে ব্যস্ত মল্লিকা। এর মধ্যে একটি পোজ ভাইরাল হয় অভিনেত্রীর। ওয়েব সিরিজের শ্যুটিংয়ের অবসরে একটু-আধটু পড়াশোনাও করতে ব্যস্ত নায়িকা। নীল রঙের টপ পরেছেন হোটেলের রুমের মধ্যে। সাথে হাতের অনামিকায় চক্রাকার মণ্ডলাজ একটি আংটি আর কানে মানানসই দুল, সঙ্গে হাল্কা মেকআপে বেশ রাজকীয় দেখাচ্ছে তাঁকে। সাথে একটি বই মন দিয়ে পড়ছেন অভিনেত্রী। ক্যপশানে লিখলেন,”বই পড়ার সময়”।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media