whatsapp channel
BollywoodHoop Plus

স্ত্রীকে গাড়ির নিচে পিষে মারার চেষ্টা করলেন বলিউডের নামী প্রযোজক, ভয়ঙ্কর দৃশ্য সিসিটিভি ফুটেজে

মহিলাদের উপর ডোমেস্টিক ভায়োলেন্সের ঘটনা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। ইদানিং খবরের কাগজ খুললেই বধূহত্যার ঘটনা নিত্যনৈমিত্তিক হয়ে গিয়েছে। বহু মহিলা পারিবারিক হিংসার শিকার হয়েও আইনের দ্বারস্থ হন না। ফলে তাঁদের খেসারত দিতে হয় নিজের প্রাণের বিনিময়ে। এবার খোদ মুম্বইয়ের রাস্তায় বলিউড প্রযোজক প্রাণে মেরে ফেলতে চাইলেন তাঁর স্ত্রীকে।

সম্পূর্ণ ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের আন্ধেরি (পশ্চিম) এলাকার একটি অভিজাত আবাসনের পার্কিং লটে। পার্কিং লটের সিসিটিভিতে ধরা পড়েছে ওই ঘটনাটি। অভিযুক্ত বলিউড প্রযোজকের নাম কমল কিশোর মিশ্র (Kamal Kishore Mishra)। 19 শে অক্টোবর, ঘটনার দিন সন্ধ্যায় কমল কিশোরকে তাঁর গাড়ির মধ্যে এক মহিলার সাথে ঘনিষ্ঠ অবস্থায় আবিষ্কার করেন তাঁর স্ত্রী। তিনি প্রতিবাদ করলে কমল গাড়িটি তাঁর স্ত্রীকে লক্ষ্য করে চালিয়ে দেন। কমলের স্ত্রী গাড়ির ধাক্কায় পড়ে যান। তাঁর মাথা ফেটে যায় ও গাড়ির আঘাতে তাঁর বাঁ পায়েও গুরুতর আঘাত লাগে। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, এক ব্যক্তি ছুটে গিয়ে ওই মহিলাকে রক্ষা করেন। তাঁর দুই পা গাড়ির নিচ থেকে টেনে বার করেন ভদ্রলোক। ঘটনার পর ওই মহিলাকে দ্রুত নিকটবর্তী হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। তাঁর মাথার পিছনে বেশ কয়েকটি স্টিচ করা হয়েছে।

কমল কিশোরের স্ত্রী আম্বোলি থানায় স্বামীর বিরুদ্ধে আইপিসি-র 279 ও 338 ধারায় অভিযোগ দায়ের করেছেন। তদন্তকারী অফিসাররা খুঁজছেন পলাতক কমল কিশোরকে।

বলিউডে আসার আগে পেশায় কন্ট্রাক্টর ছিলেন কমল কিশোর। 2018 সালে একটি প্রযোজনা সংস্থা তৈরি করেন তিনি। 2019 সাল থেকে 2022 সাল অবধি মোট পাঁচটি ফিল্ম প্রযোজনা করেছেন কমল। এগুলির নাম ‘শর্মাজি কি লাগ গয়ি’, ‘ভুতিয়াপা’, ‘ফ্ল্যাট নং 420’, ‘দেহাতি ডিস্কো’, ‘খলি বলি’। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় কমল যথেষ্ট অ্যাকটিভ ছিলেন।

whatsapp logo