whatsapp channel

Ankush Hazra: বহিরাগতদের বিরুদ্ধে সতর্কতামূলক পোস্ট করলেন অঙ্কুশ

সাম্প্রতিক সাক্ষাৎকারে অভিনেতা-পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee)বলেছিলেন, কালো টাকার সাথে সিনেমা জগতের গভীর সম্পর্ক রয়েছে। গত দুই বছর ধরে ক্রমাগত ইডির আতসকাচের নিচে আসছে ফিল্ম জগতে বেআইনি অর্থের বিনিয়োগ। একাধিক…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সাম্প্রতিক সাক্ষাৎকারে অভিনেতা-পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee)বলেছিলেন, কালো টাকার সাথে সিনেমা জগতের গভীর সম্পর্ক রয়েছে। গত দুই বছর ধরে ক্রমাগত ইডির আতসকাচের নিচে আসছে ফিল্ম জগতে বেআইনি অর্থের বিনিয়োগ। একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব তো বটেই, এই বিনিয়োগের সাথে জড়িয়েছেন বিভিন্ন স্তরের মানুষ। এই ধরনের প্রোজেক্টগুলির কলাকূশলীদের একাংশ জানতেই পারেননি তাঁদের পারিশ্রমিকের উৎস। অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-র সাথেও ঘটে গিয়েছে এই ধরনের ঘটনা। তাঁর আপকামিং ফিল্ম ‘মির্জা’-র প্রযোজনার সময় অঙ্কুশ বুঝতে পেরেছিলেন, তাঁর সহ-প্রযোজকদের একাংশ যথেষ্ট সুবিধাজনক অবস্থানে নেই। আগামী ঈদে রিলিজ করবে ‘মির্জা’। তবে তার আগেই সোশ্যাল মিডিয়ায় একটি সতর্কতামূলক পোস্ট করেছেন অঙ্কুশ।

Advertisements

ইন্সটাগ্রামে মঙ্গলবার বিকালে অঙ্কুশ একটি পোস্ট শেয়ার করেছেন। তাতে তিনি লিখেছেন, নিজে প্রতারিত হয়েছেন বলেই সকলকে সতর্ক করছেন অভিনেতা-প্রযোজক। অঙ্কুশ লিখেছেন, বাইরে থেকে প্রচুর মানুষ এসে নতুন অভিনেতা-অভিনেত্রীদের স্বপ্ন দেখিয়ে ঠকাচ্ছেন। কিন্তু তাঁরা নিজেদের আখের গুছিয়ে নিচ্ছেন। পুরানো অভিনেতাদের জালি কাগজ ও ফলস ব্যাঙ্ক অ্যাকাউন্ট দেখিয়ে ঠকাচ্ছেন তাঁরা। তাঁর সাথেও একই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন অঙ্কুশ। পাশাপাশি তিনি জানিয়েছেন, হিন্দি ছবি বাংলার প্রেক্ষাগৃহের রিলিজের সময় রাখা হয় বিভিন্ন শর্ত। তাতে মার খাচ্ছে বাংলা সিনেমা। অসম চ্যালেঞ্জের মুখোমুখি পড়ছে ইন্ডাস্ট্রি।

Advertisements

বাংলা কমার্শিয়াল ছবির প্রতি মানুষের হারানো বিশ্বাসকে ফিরিয়ে দিতে চান অঙ্কুশ। ফলে যথেষ্ট লড়াই করছেন তিনি। অনুরাগী, দর্শক ও অগুণতি কলাকূশলীদের প্রতি তাঁর অনুরোধ, এই ধরনের অযোগ্য লোকজনদের যেন জেনেশুনে আস্কারা না দেওয়া হয়। তবে নাম না নিয়ে একজন উঠতি পরিচালককে সতর্ক করে অঙ্কুশ লিখেছেন, তিনি যেন সদ্য নাম করা অভিনেতাদের অপমান বা বিচার না করেন। কারণ ওই পরিচালক এখনও অবধি ন্যূনতম নামের স্থানেও পৌঁছাননি।

Advertisements

পোস্টের ক্যাপশনে অঙ্কুশ জুড়েছেন হাত জোড় করা ইমোজি। কিন্তু এর ফলে নেটিজেনদের একাংশ তাঁকে কটাক্ষ করে লিখেছেন, বাংলার প্রেক্ষাগৃহে শাহরুখ খান (Shahrukh Khan)-এর সিনেমা এলে তা দেখতে যাওয়ার সময় এই কথা কেন মনে হয় না অঙ্কুশের! অনেকে তাঁকে মন দিয়ে কাজ করার পরামর্শ দিয়েছেন। অতএব বোঝাই যাচ্ছে, অঙ্কুশ সকলকে সতর্ক করতে চাইলেও নেটিজেনদের একাংশ সতর্ক হতে রাজি নন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

whatsapp logo
Advertisements