Hoop PlusTollywood

প্রসেনজিতের একমাত্র মেয়ের গ্ল্যামার দেখলে মাথা ঘুরে যাবে

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-এর বিয়ে এখনও টলিউডের অন্দরমহলের চর্চার বিষয়। তৃতীয় স্ত্রী অর্পিতা (Arpita Chatterjee)-র সাথে টিকে গিয়েছে তাঁর দাম্পত্য। তাঁদের এক পুত্র রয়েছেন যাঁর নাম তৃষাণজিৎ (Trishanjit Chatterjee) । প্রথম স্ত্রী দেবশ্রী রায় (Deboshree Roy)-এর সাথে বিবাহ বিচ্ছেদের পর অপর্ণা গুহঠাকুরতা (Aparna Guhathakurta)-কে বিয়ে করেছিলেন প্রসেনজিৎ।

তাঁদের বিয়ে টিকেছিল পাঁচ বছর। বিনোদন জগতের সাথে যুক্ত ছিলেন না অপর্ণা। ব্যবসায়ী পরিবারের মেয়ে ছিলেন তিনি। প্রসেনজিৎ ও অপর্ণার একটি কন্যাসন্তান হয়েছিল যার নাম প্রেরণা (Prerna Chatterjee)। বিয়ের পাঁচ বছরের মধ্যে প্রসেনজিৎ-এর সাথে অন্য নায়িকাদের পরকীয়ার অভিযোগ তুলে বিবাহ বিচ্ছেদ দাবি করেন অপর্ণা। বিবাহ বিচ্ছেদের পর প্রেরণাকে নিয়ে ব্রিটেনে চলে যান তিনি। সেখানেই একা হাতে মেয়েকে বড় করে তোলেন অপর্ণা।

বর্তমানে প্রেরণা একজন সফল আইনজীবি। লন্ডনেই আইন নিয়ে পড়াশোনা করেছেন তিনি। তবে অপর্ণার সাথে বিবাহ বিচ্ছেদের পর প্রেরণার সাথে আর দেখা হয়নি প্রসেনজিৎ-এর। সাম্প্রতিক সাক্ষাৎকারে প্রসেনজিৎ নিজের মেয়ের প্রসঙ্গে কথা বলেছেন। তিনি জানিয়েছেন, প্রেরণার সাথে তাঁর দেখা হয় না। কারণ তিনি বাইরে থাকেন। কলকাতায় এলেও প্রসেনজিৎ-এর সাথে তাঁর দেখা হয় না। তবে প্রসেনজিৎ সঠিক সময়ের অপেক্ষায় রয়েছেন। মেয়ের সাথে দেখা করে তাঁকে জড়িয়ে ধরতে চান তিনি।

কয়েক বছর আগে মায়ের সাথে কলকাতায় এসেছিলেন প্রেরণা। তাঁর সাথে অভিজিৎ গুহ (Abhijit Guha) ও সুদেষ্ণা রায় (Sudeshna Roy)-এর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। অনেকে মনে করেছিলেন, প্রেরণাও হয়তো খুব শীঘ্রই অভিনয়ে আত্মপ্রকাশ করবেন। তবে অভিজিৎ বাবু জানিয়েছেন, অভিনয়ে আসার ইচ্ছা নেই প্রেরণার। অপর্ণার সাথে বন্ধুত্বের কারণেই সকলে একসাথে দেখা করেছিলেন।

whatsapp logo