whatsapp channel

সবই কর্মফল! শোভন-বৈশাখী জুটিকে বিদ্রুপ অভিনেত্রী দেবশ্রী রায়ের

সোমবার সকাল থেকেই খবরের শিরোনামে গ্র্যান্ড এন্ট্রি হয়েছে শোভন চট্টোপাধ্যায়ের। না, কোন রাজনৈতিক চমকে না। বরং কয়েক বছর ধরে ধুলো পড়ে যাওয়া একটি ফাইলের জন্য। নারদ মামলা! সোমবার সকালে সিবিআই…

Avatar

HoopHaap Digital Media

সোমবার সকাল থেকেই খবরের শিরোনামে গ্র্যান্ড এন্ট্রি হয়েছে শোভন চট্টোপাধ্যায়ের। না, কোন রাজনৈতিক চমকে না। বরং কয়েক বছর ধরে ধুলো পড়ে যাওয়া একটি ফাইলের জন্য। নারদ মামলা! সোমবার সকালে সিবিআই কর্তারা প্রাক্তন মন্ত্রী শোভন চ্যাটার্জীর বেডরুমে ঢুকে তাকে গ্রেপ্তার করে সিবিআই প্রধান দপ্তর নিজাম প্যালেস ভবনে নিয়ে যায়। তার সাথে সাথে গ্রেপ্তার হয়েছেন তৃণমূলের হেভিওয়েট নেতা ফিরহাদ হাকিম, মদন মিত্র ও সুব্রত মুখোপাধ্যায়। আপাতত কলকাতা হাইকোর্টের নির্দেশে তাদের ঠিকানা প্রেসিডেন্সি জেলের উত্তমকুমার সেল। তবে শারীরিক অসুস্থতার কারণে আপাতত শোভন চট্টোপাধ্যায় এসএসকেএম হাসপাতালে উডবার্ন ওয়ার্ডের ১০৫ নম্বর রুমে আছেন।

শোভন চট্টোপাধ্যায়ের এমন অবস্থা প্রসঙ্গে মন্তব্য করেছেন সর্বজয়া দেবশ্রী রায়। একুশে বিধানসভা নির্বাচনের সময় একাধিক বিতর্কের পর এই অভিনেত্রী রাজনীতির ময়দান ছেড়ে দিয়েছিলেন। তখনই তিনি ঘোষণা করেছিলেন যে আবার অভিনয় জগতে ফিরে যাবেন। কথামত কাজ করেছেন তিনি। সর্বজয়া রূপে দর্শকদের মন কাড়তে প্রস্তুত সবার প্রিয় দেবশ্রী রায়। তবে তিনি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এক সাক্ষাৎকারে শোভন-বৈশাখী ইস্যুতে গলায় সুর তুলেছেন। তিনি সরাসরি কটাক্ষ করে বলেছেন, “কর্মফলের কারণেই আজ তাদের এমন দশা।”

আসলে কিছুদিন আগে শোভন চট্টোপাধ্যায় এবং তার বিশেষ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় অভিনেত্রী দেবশ্রী রায়কে নিয়ে কিছু আপত্তিজনক মন্তব্য করেছিলেন। সেই নিয়ে বিস্তর চর্চা হয়েছিল বঙ্গ রাজনীতিতে। এই প্রসঙ্গে দেবশ্রী রায় ঝাঁঝালো উত্তর দিয়ে বলেছেন, “পাগলে কিনা বলে! এই ভেবেই আমি ওসব কথা উড়িয়ে দিয়েছিলাম। আমার সাথে কিছু ঘটলেই আমি তা ঈশ্বরকে জানাই। বলি তুমি বিচার করো। মানুষ তো নিমিত্ত মাত্র। মানুষ ভুল করবে আর তারপর ভগবানের পুজো করে পার পেয়ে যাবে, সেটা হয় না। কর্মফল পেতেই হবে। সেজন্য আমায় কে কি বলেছে তার বিচার ভগবান করবে। যা কিছু ঘটছে বা ঘটবে সবই কর্মফল।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media