BollywoodHoop Plus

Saif-Kareena: স্ত্রী করিনাকে কাছে না পেয়ে যা করলেন সইফ আলি খান

আপাতত সুজয় ঘোষ (Sujoy Ghosh) নির্মিত ফিল্মের শুটিং করতে দার্জিলিঙে রয়েছেন করিনা কাপুর (Kareena Kapoor khan)। করিনার সঙ্গী তাঁর একরত্তি জেহ (Jeh)। দেশজুড়ে চলছে গ্রীষ্মের দাবদাহ। এবার গ্রীষ্মকালীন ছুটি কাটাতে দার্জিলিঙকেই বেছে নিলেন সইফ আলি খান (Saif Ali Khan) -ও। এদিন তৈমুর (Taimur)-কে নিয়ে তিনি পৌঁছালেন দার্জিলিঙ।

এর আগে সইফ নিজেও ‘পরিণীতা’ ফিল্মের কিছু অংশের শুটিং করেছিলেন দার্জিলিঙে। বিকাল সাড়ে চারটে নাগাদ বাগডোগরা বিমানবন্দরে নামেন সইফ ও তৈমুর। সেখান থেকে সোজা তাঁরা পৌঁছে গিয়েছেন দার্জিলিঙ ম্যালের একটি ঐতিহ্যবাহী হোটেলে যেখানে আগে থেকেই রয়েছেন করিনা ও জেহ। অপরদিকে করিনা এদিন দার্জিলিঙ ক্যাপিটাল হলে শুটিং করেছেন। শোনা গেছে, সইফ শুধুমাত্র দার্জিলিঙে ঘুরতে এসেছেন। শুটিংয়ে ব্যস্ত থাকবেন করিনা। সইফ তাঁদের দুই পুত্রসন্তানকে নিয়ে দার্জিলিঙ ঘুরবেন। 24 শে মে একসাথে ফেরার কথা রয়েছে তাঁদের।

অপরদিকে কালিম্পং থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন করিনা। সেখানে শুটিং করার পাশাপাশি স্থানীয় খাবার খেয়েছেন তিনি। করিনা জানিয়েছেন, সেখানকার খাবার তাঁর পছন্দ হয়েছে।

‘ডেভোশন অফ সাসপেক্ট এক্স’ উপন্যাসের উপর ভিত্তি করে এই ফিল্ম তৈরি করছেন সুজয়। ফিল্মটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। এর মাধ্যমেই ওটিটিতে ডেবিউ করতে চলেছেন করিনা। লাভা, মাউন্ট হারমান স্কুল ও ঘুমের বিভিন্ন স্থানে ইতিমধ্যেই হয়ে গিয়েছে শুটিং।