whatsapp channel

মনের মানুষ খুঁজে পেতে চাইছেন জুন আন্টি, তারও নজর রোহিত সেনের দিকে!

"এই মেঘলা দিনে একলা ঘরে থাকেনাতো মন, কাছে যাবো কবে পাবো ওগো তোমার নিমন্ত্রণ?" হ্যাঁ, জুন আন্টির মনে মেঘ জমেছে, বর্ষার বৃষ্টি হয়ে ঝরে যেতে চান। কিন্তু, কীভাবে? মনের মানুষ…

Avatar

HoopHaap Digital Media

“এই মেঘলা দিনে একলা ঘরে থাকেনাতো মন,
কাছে যাবো কবে পাবো
ওগো তোমার নিমন্ত্রণ?” হ্যাঁ, জুন আন্টির মনে মেঘ জমেছে, বর্ষার বৃষ্টি হয়ে ঝরে যেতে চান। কিন্তু, কীভাবে? মনের মানুষ না থাকলে মনে যে মেঘ জমবেই। আর সেই জন্যেই মনের মানুষ চাইছেন জুন আন্টি ওরফে দর্শকদের প্রিয় ঊষসী চক্রবর্তী।

এদিন সোশ্যাল মিডিয়ায় জুন আন্টি পোস্ট করে লেখেন, “ব্যথা অনিবার্য, কিন্তু ভোগান্তি নয়”। এরপরেই একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম তার সঙ্গে যোগাযোগ করেন এবং তার ব্যথার কারণ জানতে চান। তখন অভিনেত্রী নিজেই বলেন যে দোসরের অভাবেই নাকি তিনি মনের ব্যথায় ভুগছেন!

অর্থাৎ, প্রেমিক চান তিনি, যার সঙ্গে গল্প করা যায়, সুখের দুখের কথা কওয়া যায়, ভালোবাসা যায়। যাইহোক, মনের দুঃখে ঠিক করেছিলেন কোনো জনপ্রিয় ডেটিং অ্যাপে নাম লেখাবেন তিনি। এদিকে, কিছু কাছের মানুষেরা তাকে সাবধান করেছেন এবং স্পষ্ট বারণ করে দিয়েছেন। যেহেতু জুন আন্টি এখন তারকা, তাই ডেটিং অ্যাপে নাম লেখালেই বিপদ! প্রেমিকের লম্বা লাইন লেগে যাবে। তাছাড়া, সেখান থেকে প্রকৃত মনের মানুষ খুঁজে পাওয়া আরও কঠিন হয়ে যাবে।

অগ্যতা ওই পথে আর চলা হল না। কিন্তু, তিনি জানিয়েছেন তার মনের মানুষটিকে হতে হবে একদম রোহিত সেনের মতন হ্যান্ডসাম। শুধু টানটান শরীর থাকলে চলবে না, মগজে ঘিলুও থাকতে হবে। এদিন অভিনেত্রী বলেন, “আমি নিয়মিত শরীরচর্চা করি। তাই ভারিক্কি চেহারার মানুষ আমার চলবে না।” স্পষ্টভাষী জুন আন্টি জানিয়েছেন বাস্তবে তিনি নাকি এখনও পর্যন্ত পাঁচটা প্রেম করেছেন, কিন্তু, হায়রে অদৃষ্ট একটাও টেকে নি। এবার আর থাকা যাচ্ছে না একলা মেঘলা দিনে। তাই মনের মানুষের খোঁজে রয়েছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media