whatsapp channel

Shruti Das: বাবার চোখে ধরা পড়েছে বিরল রোগ, উদ্বেগে অভিনেত্রী শ্রুতি দাস

‘ত্রিনয়নী’ থেকে ‘দেশের মাটি’ নিজের সাড়ে তিন বছরের কেরিয়ারে দুটি ধারাবাহিকে অভিনয় করেছেন বর্ধমানের মেয়ে শ্রুতি দাস। কিন্তু স্বল্প কাজের মধ্যেও তিনি দর্শকদের মনে ছাপ ফেলেছেন। পরিবারই সর্বাধিক গুরুত্ব দিয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘ত্রিনয়নী’ থেকে ‘দেশের মাটি’ নিজের সাড়ে তিন বছরের কেরিয়ারে দুটি ধারাবাহিকে অভিনয় করেছেন বর্ধমানের মেয়ে শ্রুতি দাস। কিন্তু স্বল্প কাজের মধ্যেও তিনি দর্শকদের মনে ছাপ ফেলেছেন। পরিবারই সর্বাধিক গুরুত্ব দিয়ে এসেছেন অভিনেত্রী শ্রুতি দাস। তিনি ইন্ডাস্ট্রিতে যা কিছু হতে পেরেছেন সবটাই তাঁর পরিবারের জন্য। তাঁর মনের মানুষ স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে তাঁকে প্রায়শই সময় কাটাতে দেখা যায়। ২০২০ সালে তাঁরা বাগদান সেরেছিলেন। এবার অভিনেত্রী পরিবারে এল একটি দুঃসংবাদ। যার জন্য ঘোর দুশ্চিন্তায় পড়েছেন অভিনেত্রী।

Advertisements

অভিনেত্রী তাঁর বাবাকে নিয়ে বেশ দুশ্চিন্তায় রয়েছেন। তাঁর চোখে বেশ কিছুদিন ধরে নানা জটিলতা দেখা দিয়েছিল। নানা পরীক্ষা-নিরীক্ষা এবং অনেক ডাক্তার দেখানো হয়েছিল। কিন্তু কিছুতেই সঠিক রোগ ধরা পড়ছিল না। চোখ লাল হয়ে যেত এবং তা দিয়ে ক্ষণে ক্ষণে জল পড়ত। প্রথমে অভিনেত্রী এদিকে ঠান্ডা লাগার লক্ষণ হিসেবে ভেবেছিলেন। কিন্তু ধীরে ধীরে শ্রুতি দাসের বাবার এই সমস্যাগুলির সাথে সাথে চোখের দৃষ্টিও ক্ষীণ হতে শুরু করে। তখনই ভয় পেয়ে যান অভিনেত্রী শ্রুতি।

Advertisements

দেরী না করেই ডাক্তারের পরামর্শ নেন শ্রুতি। নানা পরীক্ষা-নিরীক্ষার পর ডাক্তার জানান তাঁর বাবার চোখে একটি বিরল রোগ ধরা পড়েছে। যদিও ডাক্তাররা উপসর্গ দেখে সন্দেহ করছেন এটি একটি বিরল রোগ। এখনও ডাক্তাররা এখনও চূড়ান্ত রিপোর্ট জানাননি।

Advertisements

এই বিরল রোগের সন্ধান ভারতে তো দূরস্ত পৃথিবীতেও খুব কম জনের চোখেই দেখা যায়। ঠিক সময়ে এই রোগ ধরা পড়তে অনেকটাই নিশ্চিন্ত শ্রুতি দাসের পরিবার। এখন তাঁর বাবা অনেকটাই সুস্থ রয়েছেন। ঠিক সময়ে চিকিৎসা শুরু হয়েছে বলে অনেকটাই বাঁচোয়া শ্রুতি। শ্রুতির এই কঠিন সমযে তাঁর পাশে পরিবারের সকলের পাশাপাশি রয়েছেন তাঁর জীবনসঙ্গী স্বর্ণেন্দু সমাদ্দার এবং তাঁর অন্যান্য বন্ধুরাও।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media