Bengali SerialHoop Plus

Shruti Das: বিয়ের তিন মাস পর ফুলের বিছানায় শুয়ে শ্রুতি, ‘স্বর্ণেন্দুর সঙ্গে ফুলশয্যা নাকি?’ এলো কটাক্ষ

জি বাংলার ধারাবাহিক ‘ত্রিনয়নী’-এর সেট থেকে শ্রুতি দাস (Shruti Das)-এর সাথে স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)-এর সম্পর্কের সূত্রপাত হয়েছিল। অসমবয়সী সম্পর্কের ফলে শ্রুতি ও স্বর্ণেন্দুকে একসময় যথেষ্ট ট্রোল করা হয়েছিল। কিন্তু এই সম্পর্ক পরিণতি পেয়েছে গত জুলাই মাসে। আইনত সাত পাকে বাঁধা পড়েছেন শ্রুতি ও স্বর্ণেন্দু। বিয়ের পর দিন থেকেই অবশ্য দুজনে ফিরেছেন ‘রাঙা বউ’-এর সেটে। বর্তমানে এই ধারাবাহিকে অভিনয় করছেন শ্রুতি। ধারাবাহিকটি পরিচালনা করছেন স্বর্ণেন্দু। তবে এর মধ্যেই কিছুদিনের জন্য হানিমুনে গিয়েছিলেন স্বর্ণেন্দু ও শ্রুতি। কিন্তু শ্বশুরবাড়ির পরিবর্তে শ্রুতি থাকছেন নিজের বাড়িতে। আনুষ্ঠানিক বিয়ের পর শ্বশুরবাড়িতে যাবেন তিনি।

সপ্তাহান্তে ইন্সটাগ্রামে শ্রুতি কয়েকটি ছবি শেয়ার করেছেন যাতে তাঁকে দেখা যাচ্ছে ফুল দিয়ে সাজানো বিছানায় বসে থাকতে। পরনে রয়েছে টি-শার্ট ও শর্ট। বিছানায় ফুলের পাপড়ি দিয়ে হার্ট তৈরি করা হয়েছে। রয়েছে লাল গোলাপের সজ্জাও। ব্যাকগ্রাউন্ডে সোনালি রঙের বেলুন দিয়ে তৈরি করা হয়েছে ‘হ্যাপি বার্থডে’ লেখাটি। চারপাশে লাল, পার্পল ও সাদা রঙের বেলুন দিয়ে সাজানো রয়েছে। রয়েছে লাল রঙের হার্ট শেপড বেলুনও। ছবিগুলি মন্দারমণির। ছবিগুলি শেয়ার করে শ্রুতি ক্যাপশনে ধন্যবাদ জানিয়েছেন মন্দারমণির একটি হোটেলকে যাঁরা শ্রুতির জন্মদিনে এই বিশেষ আয়োজন করেছিলেন।

তবে ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার পর নেটিজেনদের একাংশ শ্রুতিকে কটাক্ষ করে লিখেছেন, তাঁর ও স্বর্ণেন্দুর ফুলশয্যা হচ্ছে নাকি! তবে এই কটাক্ষের উত্তর দেননি শ্রুতি। কারণ ছবিগুলিতেই রয়েছে এই প্রশ্নের উত্তর।

শ্রুতিই স্বর্ণেন্দুকে প্রথমবার নিজের ভালোবাসার কথা জানিয়েছিলেন। কিন্তু বয়সের ব্যবধানের কারণে রাজি ছিলেন না স্বর্ণেন্দু। পরবর্তীকালে স্বর্ণেন্দু বুঝতে পারেন, শ্রুতি যথেষ্ট পরিণত। একসময় তিনিও জড়িয়ে পড়েন নায়িকার সাথে ভালোবাসার বন্ধনে।

Related Articles