BollywoodHoop Plus

Kareena Kapoor Khan: সইফের সঙ্গে এই কাজে তাড়াহুড়ো করতে চাননি বেগম করিনা

বর্তমানে করিনা কাপুর খান (Kareena Kapoor khan) ও সইফ আলি খান (Saif Ali Khan) একে অপরের সাপোর্ট সিস্টেম। তাঁদের দুই পুত্রসন্তান রয়েছে, তৈমুর (Taimur) ও জেহ (Jeh)। গত বছর দ্বিতীয় সন্তান জেহ-র জন্ম দিয়েছেন করিনা। সইফ ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিং (Amrita Singh)-এর কন্যা সারা আলি খান (Sara Ali Khan) ও পুত্র ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan)-এর সাথেও করিনার সম্পর্ক বন্ধুর মতো। কিন্তু একসময় সইফকে বিয়ে করতে চাননি করিনা।

2003 সালে ‘এলওসি কার্গিল’ ফিল্মে একসাথে অভিনয় করেছিলেন সইফ ও করিনা। সেই সময় সইফ করিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু করিনা তাঁকে ফিরিয়ে দেন। সেই সময় হৃত্বিক রোশন (Hrithik Roshan)-এর সাথে করিনার সম্পর্কের গুঞ্জন রটেছিল বলিউডে। 2006 সালে ‘ওমকারা’ ফিল্মে অজয় দেবগণ (Ajay Devgan)-এর বিপরীতে অভিনয় করেছিলেন করিনা। একই ফিল্মে অভিনয় করেছিলেন সইফ। সেই সময় করিনার সাথে শাহিদ কাপুর (Shahid kapoor)-এর সম্পর্ক থাকা সত্ত্বেও করিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সইফ। স্বাভাবিকভাবেই রাজি ছিলেন না করিনা। কিন্তু ‘জব উই মেট’ ফিল্মে একসাথে কাজ করার পর ভেঙে যায় শাহিদ ও করিনার সম্পর্ক।

2008 সালে ‘তশন’-এর শুটিংয়ের সময় সইফের সাথে করিনার প্রেমের সূত্রপাত হয়। করিনার নাম নিজের হাতে ট‍্যাটু করিয়েছিলেন সইফ। দীর্ঘ চার বছর সম্পর্কে থাকার পর 2012 সালের অক্টোবর মাসে সইফের সাথে বিয়ে হয় করিনার।

এই প্রসঙ্গে বলতে গিয়ে করিনা জানিয়েছেন, তিনি তাড়াহুড়ো করে বিয়ে করতে চাননি। তবে সইফকে পছন্দ ছিল তাঁর। কিন্তু করিনা নিশ্চিত ছিলেন, তিনি সইফকেই বিয়ে করবেন।