whatsapp channel

সন্তানের নামের উচ্চারণ নিয়ে বিভ্রান্তি, বাধ্য হয়ে কি করলেন গায়িকা শ্রেয়া ঘোষাল!

গত ২২ শে মে, শ্রেয়ার কোলে আসে তাদের সন্তান। প্রথমবারের জন্য মা হন শ্রেয়া। ব্যাক্তিগত জীবন বরাবর ব্যাক্তিগত রাখতেই পছন্দ করা এই মানুষটি তার প্রেগন্যান্সির খবর শুধুমাত্র একবার সোশ্যাল মিডিয়ায়…

Avatar

HoopHaap Digital Media

গত ২২ শে মে, শ্রেয়ার কোলে আসে তাদের সন্তান। প্রথমবারের জন্য মা হন শ্রেয়া। ব্যাক্তিগত জীবন বরাবর ব্যাক্তিগত রাখতেই পছন্দ করা এই মানুষটি তার প্রেগন্যান্সির খবর শুধুমাত্র একবার সোশ্যাল মিডিয়ায় জানায়। তারপর থেকে শ্রেয়ার গানের ভক্তরা অপেক্ষা করে ছিল এই সুখবরের জন্য। সন্তান আসর পর শ্রেয়ার স্বামী সুখবর সকলের সঙ্গে ভাগ করে নেন।

এর পরপর শ্রেয়া জানিয়ে দেন, ‘ভগবানে আশীর্বাদে আমাদের কোলে ছোট্ট পুত্রসন্তান এসেছে। এই আবেগ আগে কখনও অনুভব করিনি। শীলাদিত্য, আমি আর আমাদের পরিবারের সবাই ভীষণ খুশি। আশীর্বাদ আর ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ।’ কিন্তু, নামকরণ নিয়ে তৈরি হয়েছে বিড়ম্বনা।

ছেলের নাম প্রকাশের পর অনেকেই জানতে চায়, Devyaan নামের সঠিক বাংলা বানান কী? 1. দেবায়ন, 2. দেবযান, 3. দেবয়ান, 4. দেব্যান। এই ট্যুইটটিকে রিট্যুইট করে শ্রেয়া লেখেন, ‘আমার প্রিয় সমস্ত বাঙালি অনুরাগীদের বলছি, বাংলায় Devyaan-এর নামের সঠিক বানান – দেবয়ান।’ শ্রেয়ার ট্যুইট দেখেই পরিষ্কার হয় একরত্তির নামের বানান।

ছেলের ছবি প্রকাশ্যে না আনলেও, ছেলে ও স্বামীকে নিয়ে একটি ছবি তিনি পোস্ট করেন এবং সকলের সঙ্গে পরিচয় করিয়ে দেন ছোট্ট খুদের। এদিন শ্রেয়া লেখেন, ‘আলাপ করিয়ে দিই, ও দেবয়ান মুখোপাধ্যায়। ২২ মে ও এসে আমাদের জীবনটাকে সম্পূর্ণ বদলে দিয়েছে। ও জন্মনোর পর যখন ওকে প্রথমবার দেখি একটা অদ্ভুত অনুভূতি হয়েছিল। এটা কেবল একজন মা-বাবাই সন্তানের জন্য অনুভব করতে পারে। এখনও এটা স্বপ্নের মত মনে হয়। শিলাদিত্য আর আমি আমাদের জীবনের সেরা উপহারটা পেয়েছি।’

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media