whatsapp channel

ছেলের আত্মহত্যার খবর পেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা সুশান্তের বাবা

একমাত্র ছেলের মৃত্যুর খবর কিছুতেই মানতে পারছেন না অভিনেতার বাবা কৃষ্ণ কুমার সিং। ছেলের মৃত্যুর খবর পেয়েই বার বার অসুস্থ হয়ে পড়ছেন তিনি। অভিনেতার মৃত্যুর খবর পেয়েই পটনার বহু মানুষ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

একমাত্র ছেলের মৃত্যুর খবর কিছুতেই মানতে পারছেন না অভিনেতার বাবা কৃষ্ণ কুমার সিং। ছেলের মৃত্যুর খবর পেয়েই বার বার অসুস্থ হয়ে পড়ছেন তিনি। অভিনেতার মৃত্যুর খবর পেয়েই পটনার বহু মানুষ হাজির হয়েছেন তাঁর বাড়ির সামনে। কেউ বিশ্বাস করতে পারছে না যে তাঁদের হিরো, পাড়ার সেই ছেলেটা আজ আর বেঁচে নেই। ফোনে ছেলের মৃত্যুর কথা শুনে গুরুতর অসুস্থ হয়ে পড়েন অভিনেতার বাবা। কারোর সাথেই ঠিক মতো কথা বলছেন  না।

Advertisements

চন্ডিগড় থেকে পাটনায় অসচদেন সুশান্তের বোন। পাটনায় অভিনেতার শেষকৃত্য হবে বলে জানা গেছে। পুলিশ মৃতদেহটিকে ময়না তদন্তের জন্য নিয়ে গেছে। আজ সকালে মুম্বাইয়ের বান্দ্রার নিজস্ব ফ্ল্যাটে আত্মহত্যা করেন বলিউডের এই অভিনেতা। গলায় ফাঁসি দেওয়া অবস্থায় তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। ঘর থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি।

Advertisements

কি কারণে আত্মহত্যা করল সুশান্ত, তা অজানা। পুলিশ তদন্ত শুরু করেছে। তবে ঘর থেকে অভিনেতার প্রেসক্রিপশন পাওয়া গেছে। সেই প্রেসক্রিপশন অনুযায়ী। তিনি গত ৬ মাস ধরে মানসিক অবসাদে ভুগছিলেন। তাহলে কি মানসিক অবসাদের জন্যই এই আত্মহত্যার পথ বেছে নিলেন অভিনেতা? নাকি অন্য কোনো কারণ? প্রশ্ন থেকেই গেল।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media