Aay Tobe Sohochori: শাশুড়ি-বৌমার বন্ধুত্ব ভাঙতে নতুন ষড়যন্ত্র সহচরী সেনগুপ্তের বাড়িতে!

Avatar

HoopHaap Digital Media

স্টার জলসার জনপ্রিয় বাংলা ধারাবাহিক আয় তবে সহচরীর গল্প এখন জমজমাট। প্রতিদিন থাকছে ধামাকাদার পর্ব। সম্প্রতি, সইকে বাঁচাতে সইয়ের ছেলে টিপুকে বিয়ে করে নেয় বরফি। এদিকে বরফির বউ হয়ে বাড়ি আসার পর থেকে একের পর এক কেলেঙ্কারি লেগেই রয়েছে। কখনো সে হেড মিস্ট্রেস দিদিমণির কাপড় ছিঁড়ে ঘর মুছতে দিয়েছে তো কখনো অসুর শ্বশুরের হাত মুচকে দিয়েছে তো কখনো আদ্দি কালের বদ্যি বুড়িকে নানান ভাবে শায়েস্তা করেছে। সব মিলিয়ে সই ও বরফির জুটি যেন ৯ টার স্লটের প্রাণ ফিরিয়ে দিয়েছে।

ছক ভাঙ্গা গল্প দিয়ে শুরু হয় আয় তবে সহচরী ধারাবাহিকের গল্প। বেশি বয়সেও যে পড়াশুনো করে স্বপ্ন পূরণ করা যায়, সেই গল্প বুনেছেন সাহানা। বন্ধুত্বের যে কোনো নির্দিষ্ট বয়স হয়না সেই কথা মনে করিয়ে দিয়েছেন লেখিকা। শাশুড়ি ও বৌমার সম্পর্ক যে চাইলেই মধুময় হতে পারে সেই গল্প লিখেছেন লেখিকা। এছাড়াও গল্পের পরিবেশন অন্যান্য ধারাবাহিকের থেকে অনেকাংশে আলাদা, তাই এর রগরগে টিআরপি না থাকলেও বহু মানুষ এখন সহচরীর নিয়মিত দর্শক।

কনীনিকা-অরুণিমার এমন দুর্দান্ত জুটি দেখে বহু দর্শক আপ্লুত। কনীনিকা বরাবর অভিনয়ে দক্ষ, কিন্তু কলেজ পড়ুয়া মেয়ে অরুণিমার হালদার একেবারে লাজবাব। তার হাসি, অভিনয় বহু মানুষের মন কেড়েছে। দিন দিন অরুণিমার জনপ্রিয়তা বাড়ছে বৈ কমছে না।

সম্প্রতি, নতুন প্রোমো মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। টিপু বরফিকে ডিভোর্সের জন্য জোরাজুরি করছে, কিন্তু বরফি ডিভোর্স দিতে রাজি নয়। কারণ, সে সইকে বাঁচাতে ও সইয়ের পড়াশুনো চালানোর জন্য বিয়ে করে এসেছে। এমত অবস্থায় কেউ বরফিকে মেনে নিতে পারছে না। বরফিকে বাড়ি থেকে তাড়ানোর জন্য গোটা পরিবার ঘরে আনছে দেবেনাকে। কে এই দেবিনা? এই মেয়ে হচ্ছে সেই মেয়ে যার সঙ্গে সইয়ের বরের অর্থাৎ বরফির শ্বশুরের অবৈধ পরকীয়া আছে। শাশুড়ি বৌমাকে জব্দ করতে ঘরে আসছে দেবিনা। এরপর! সত্যি সত্যি কি সই-বরফির সম্পর্ক ভাঙবে নাকি থাকবে নতুন টুইস্ট?

Avatar