Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: ‘রান্নাঘর’-এ মিঠাই, দু’দিন ধরে সুদীপার সঙ্গে রাঁধলেন অভিনব পদ

কিছুদিন আগে সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)-র সঙ্গে ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র একটি ইন্সটাগ্রাম রিল দেখে অনেকেই বুঝতে পেরেছিলেন সুদীপার ‘রান্নাঘর’-এ এবার আসতে চলেছেন ‘মিঠাই’। সব জল্পনার অবসান ঘটিয়ে পরপর দুইদিন রাজকীয় ‘রান্নাঘর’-এ রান্না করলেন সৌমিতৃষা।

10 ই নভেম্বর ও 11 ই নভেম্বর বিকাল সাড়ে চারটের সময় ‘রান্নাঘর’-এ উপস্থিত হয়েছিলেন সৌমিতৃষা। পদ ছিল একটু অভিনব। রসগোল্লার বিরিয়ানি, বাগদার মনোহরা, মিঠাই পনীর। তবে অনুরাগীদের একাংশ আবার ‘মিঠাই’-এর এইসব রান্নার কথা শুনে একটু অবাক হয়েছেন। ‘রান্নাঘর’-এ রান্না করার আগে সোশ্যাল মিডিয়ায় লাইভে এসেছিলেন সৌমিতৃষা। সেখানেই তিনি জানিয়েছেন, ‘মিঠাই’ রাঁধবে। অথচ মিষ্টি জাতীয় কিছু থাকবে না, তা কি হয়! উপরন্তু তাঁর অনুরাগীদের মধ্যে আমিষাশী ও নিরামিষাশী, দুই ধরনের মানুষ রয়েছেন। ফলে সকলের কথা ভেবেই বেশ কয়েকটি পদ সিলেক্ট করেছেন তিনি। সৌমিতৃষা জানিয়েছেন, ‘মিঠাই পনীর’ পুরোপুরি নিরামিষ রান্না। ‘রান্নাঘর’-এ অবশ্য নতুন বৌয়ের সাজে এসেছিলেন সদ্য বিবাহিতা ‘মিঠাই’। পরনে ছিল লাল পাড় বেনারসী ও গয়না। সুদীপার সঙ্গে গল্পে-হাসিতে ‘রান্নাঘর’ মাতিয়ে রেখেছিলেন মোদক বাড়ির বৌ।

টেলিভিশনের পর্দায় সিদ্ধার্থের সঙ্গে বিয়ে হয়েছে মিঠাই-এর। একসময় বিয়ের প্রতি বিশ্বাস না রাখা সিদ্ধার্থ মিঠাইকে বিয়ে করায় অবাক হয়ে গিয়েছে তোর্সা। অলক্ষ্মী বিদায়ের মুহূর্তে মিঠাই-এর ভাসুর সোম বিয়ে করে নিয়ে আসে তোর্সাকে। সম্পর্কে বড় জা তোর্সাকে বরণ করে ঘরে তোলে মিঠাই।

সাইকেল চেপে মনোহরা বিক্রি করতে করতে একসময় মোদক পরিবারের বৌ হয়ে ওঠা মিঠাই কি পারবে নিজের সংসার বাঁচাতে? নাকি তোর্সা তার কাছ থেকে ছিনিয়ে নেবে সিদ্ধার্থকে? সত্যিই কি বদলে যাবে সম্পর্কের রসায়ন? জানতে হলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়। যদি কাজের চাপে ‘মিঠাই’, ‘রান্নাঘর’ সহ যাবতীয় শোয়ের পর্ব মিস হয়ে যায়, তাহলেও চিন্তা নেই। কারণ এই সমস্ত অনুষ্ঠানের পর্বগুলি দেখা যাবে জি ফাইভ অ্যাপে।

whatsapp logo