BollywoodHoop Plus

Govinda: ৫৮ বছর বয়সে ফের বাবা হবেন গোবিন্দা!

গোবিন্দা (Govinda)-র স্ত্রী সুনীতা (Sunita Ahuja) বিভিন্ন কারণে প্রায়ই আলোচনার শীর্ষে থাকেন। কখনও সখনও স্বামীর সাথে তাঁকেও দেখা যায় রিয়েলিটি শোয়ের মঞ্চে বিশেষ অতিথি হয়ে আসতে। গোবিন্দার কেরিয়ারের চড়াই-উতরাই-এর সাক্ষী সুনীতা। 1987 সালে সাতপাকে বাঁধা পড়েছিলেন গোবিন্দা ও সুনীতা। তাঁদের এক পুত্র রয়েছে যার নাম যশবর্ধন (Yashvardhan) ও এক কন্যা রয়েছে যার নাম টিনা (Tina)। কিন্তু শোনা যাচ্ছে, আবারও তৃতীয় বারের জন্য বাবা হতে চলেছেন গোবিন্দা!

সম্প্রতি সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে এসেছিলেন গোবিন্দা ও সুনীতা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধর্মেন্দ্র (Dharmendra)। সুনীতা, ধর্মেন্দ্রর বড় ফ্যান। ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে তিনি জানান, যখন তাঁর পুত্র যশবর্ধন তাঁর গর্ভে ছিলেন, সেই সময় সুনীতাকে গোবিন্দা উপহার দিয়েছিলেন ধর্মেন্দ্রর ছবি। এরপরেই সুনীতা বলেন, তাঁদের পুত্র যশবর্ধনও যথেষ্ট সুন্দর হয়েছে। কিন্তু তাঁর মতে, ধর্মেন্দ্রকে যখন তিনি সামনাসামনি দেখছেন, তখন আরও একবার ভেবে দেখতে পারেন। সুনীতার মুখে এই কথা শুনে ধর্মেন্দ্র সহ সকলেই চমকে গিয়েছিলেন। লজ্জা পেয়ে গিয়েছিলেন যশবর্ধনও।

তবে ধর্মেন্দ্র সুনীতার এই রসিকতায় মজা পেয়ে বলেন, তাঁর মতো ভালো মানুষ তিনি দেখেননি। তবে ক্রুষ্ণা (Krushna) ও কাশ্মীরা (Kashmira Shah)-র ঘটনায় সকলের সামনে রাতারাতি ভিলেন হয়ে গিয়েছিলেন সুনীতা। শোনা যায়, সুনীতা মানতে পারেননি ক্রুষ্ণার তুলনায় বয়সে অনেকটাই বড় কাশ্মীরাকে। গোবিন্দা ও সুনীতার অমতে বিয়ে করেন তাঁরা।

গোবিন্দা ও ক্রুষ্ণা বারবার বিভিন্ন সাক্ষাৎকারে একে অপরের সাথে ভালো সম্পর্কের প্রসঙ্গ তুললেও সুনীতা কিন্তু এখনও অবধি এই বিষয়ে নীরব।

whatsapp logo