Srabanti Chatterjee: কালো ডিপনেক গাউনে লাস্যের দেবী, রাতের ঘুম কাড়ার জোগাড় করলেন শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) কাছে এসে বয়স যেন থমকে দাঁড়ায়। যত দিন গড়াচ্ছে ততই যেন আরো গ্ল্যামার বেড়ে যাচ্ছে তাঁর। তরুণ ছেলে, ছেলের হবু বউকে নিয়ে বিদেশে ঘুরতে গিয়েছেন শ্রাবন্তী।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) কাছে এসে বয়স যেন থমকে দাঁড়ায়। যত দিন গড়াচ্ছে ততই যেন আরো গ্ল্যামার বেড়ে যাচ্ছে তাঁর। তরুণ ছেলে, ছেলের হবু বউকে নিয়ে বিদেশে ঘুরতে গিয়েছেন শ্রাবন্তী। কিন্তু হবু মডেল বউমাকেও যেন গ্ল্যামারে টেক্কা দিচ্ছেন টলি অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তাঁর শেয়ার করা ছবি, ভিডিওগুলি উষ্ণতা বাড়িয়েই চলেছে নেট মহলে।

Advertisements

নামী মডেল দামিনী ঘোষের সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। বেশ কয়েক বছর ধরেই সম্পর্কে রয়েছেন তাঁরা। না, মায়ের মতোই সম্পর্কে কোনো রাখঢাক করেননি ঝিনুক। বরং প্রেমিকার জন্মদিনে সমস্ত জাঁকজমক সোশ্যাল মিডিয়ায় সবার সঙ্গে ভাগ করে নেন তিনি। এবারে যেমন দামিনী এবং মা শ্রাবন্তীকে নিয়ে থাইল্যান্ড ঘুরতে গিয়েছেন অভিমন্যু। এই সুযোগে অভিনেত্রীও প্রাণ খুলে অক্সিজেন নিয়ে নিচ্ছেন নতুন কাজে ঝাঁপিয়ে পড়ার আগে।

Advertisements

Advertisements

থাইল্যান্ড গিয়ে ইস্তক একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে চলেছেন শ্রাবন্তী। তাঁর সাম্প্রতিক পোস্টে কালো লং গাউনে ধরা দিলেন অভিনেত্রী। স্লিভলেস ডিপ নেক পোশাকে চরম হট দেখাচ্ছে তাঁকে। কালো ওয়েস্টার্ন গাউনে যেন আরো লাস্যময়ী হয়ে উঠেছেন শ্রাবন্তী। হাতে কয়েকটি ব্রেসলেট, খোলা চুল এবং গ্ল্যাম মেকআপে যেন আগুন ছড়াচ্ছেন তিনি। কমেন্ট বক্সে নেটিজেনরাও শ্রাবন্তীর রূপের প্রশংসায় পঞ্চমুখ।

Advertisements

প্রসঙ্গত, অবশ্য অনেক কম বয়সে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন তিনি। ছেলে অভিমন্যুর জন্মের বছর কয়েক পরেই তাঁরা আলাদা হয়ে যান। তারপরে আরো দুবার বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু টেকেনি কোনোটাই। বর্তমানে নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন শ্রাবন্তী। উল্লেখ্য, কলকাতা ফিরলে বেশ কিছু প্রোজেক্ট অপেক্ষায় রয়েছে শ্রাবন্তীর। আগামীতে সাদা রঙের পৃথিবী, আমি আমার মতো ছবিগুলি ছাড়াও দেবী চৌধুরানী চরিত্রেও দেখা যাবে শ্রাবন্তীকে। আপাতত নতুন প্রোজেক্ট গুলিতে অভিনেত্রীকে নতুন রূপে দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন তাঁর অনুরাগীরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই