whatsapp channel

নতুন সিরিয়ালের জন্য ওলটপালট বাকি মেগার টাইমস্লট, টিআরপির কোপে জলসার এই ধারাবাহিক!

মেগা সিরিয়ালের (Television Serial) সংজ্ঞা বদলেছে অনেকদিন। চার পাঁচ বছর আগেও যেখানে এক একটি ধারাবাহিক তিন চার বছর ধরে চলত, এখন সময়সীমা এসে ঠেকেছে মাত্র কয়েক মাসে। টিআরপির দৌড়ে টিকে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

মেগা সিরিয়ালের (Television Serial) সংজ্ঞা বদলেছে অনেকদিন। চার পাঁচ বছর আগেও যেখানে এক একটি ধারাবাহিক তিন চার বছর ধরে চলত, এখন সময়সীমা এসে ঠেকেছে মাত্র কয়েক মাসে। টিআরপির দৌড়ে টিকে থাকতে পারলে এই সময়সীমা বাড়ে। নয়তো মাঝপথেই বিদায় নিতে হয় সিরিয়াল গুলিকে। বিগত কয়েক সপ্তাহে বেশ কিছু সিরিয়াল শেষ হয়ে নতুন ধারাবাহিক শুরু হয়েছে দুই চ্যানেলেই। আগামীতে আরো কয়েকটি নতুন ধারাবাহিক শুরু হওয়ার অপেক্ষায় রয়েছে জি বাংলা এবং স্টার জলসায়।

Advertisements

জি তে শুরু হতে চলেছে ‘কোন গোপনে মন ভেসেছে’। অন্যদিকে স্টার জলসায় শুরু হবে ‘কথা’ এবং ‘চিনি’। ইতিমধ্যেই প্রোমো প্রকাশ্যে এসেছে তিনটি সিরিয়ালের। সেই সঙ্গে সম্প্রচারের দিনক্ষণ ঘোষণা হয়েছে কোন গোপনে মন ভেসেছে এবং কথা ধারাবাহিকের। কোনো সিরিয়াল শুরু হওয়া মানে অন্য সিরিয়াল শেষ হওয়া। নতুনদের জায়গা দিতে পুরনোদেরই জায়গা ছাড়তে হয়। এবারেও তার ব্যতিক্রম হচ্ছে না। জি বাংলায় খুব শীঘ্রই শেষ হতে চলেছে ‘রাঙা বউ’। না, বেশি পুরনো নয় এই ধারাবাহিক। টিআরপিও মন্দ ওঠে না। তবুও মাঝপথেই শেষ করে দেওয়া হচ্ছে সিরিয়ালের গল্প।

Advertisements

Advertisements

রাঙা বউ শেষ হয়ে তার জায়গায় শুরু হতে চলেছে কোন গোপনে মন ভেসেছে। আগামী ১৮ ডিসেম্বর থেকে রাত সাড়ে আটটায় সম্প্রচার শুরু হচ্ছে এই ধারাবাহিকের। অন্যদিকে কথা সিরিয়ালটি শুরু হতে চলেছে ১৫ ডিসেম্বর থেকে। সন্ধ্যা সাতটার স্লটে জায়গা পেয়েছে এই আসন্ন ধারাবাহিক। ‘তুঁতে’কে রাতের স্লটে পাঠিয়ে সেই জায়গা দখল করে বসতে চলেছে কথা।

Advertisements

বাকি রইল শুধু ‘চিনি’। সদ্য প্রকাশ্যে এসেছে এই নতুন ধারাবাহিকের প্রোমো। ইন্দ্রাণী ভট্টাচার্য এবং সোমরাজ মাইতির আসন্ন এই সিরিয়ালের জন্য অন্য কোন ধারাবাহিকের ঘাড়ে কোপ পড়তে চলেছে তা এখনো স্পষ্ট নয়। এক্ষেত্রে ‘সন্ধ্যাতারা’কে নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। তবে এ বিষয়ে চ্যানেলের তরফে এখনো আনুষ্ঠানিক কোনো কিছুই ঘোষণা করা হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই