whatsapp channel

Alia Bhatt: দুধের সন্তানকে বাড়িতে রেখে ক্যামেরার সামনে ফিরলেন আলিয়া!

গত ৬ ই নভেম্বর মা হয়েছেন বলিউডের কিউট ডিভা আলিয়া ভাট (Alia Bhat)। রণবীর আলিয়ার কোল আলো করে এসেছে তাদের কন্যাসন্তান। নামও রেখেছেন বেশ। দাদু ঋষি কাপুরের সঙ্গে মিলিয়ে মেয়ের…

Avatar

Debaprasad Mukherjee

গত ৬ ই নভেম্বর মা হয়েছেন বলিউডের কিউট ডিভা আলিয়া ভাট (Alia Bhat)। রণবীর আলিয়ার কোল আলো করে এসেছে তাদের কন্যাসন্তান। নামও রেখেছেন বেশ। দাদু ঋষি কাপুরের সঙ্গে মিলিয়ে মেয়ের নাম রেখেছেন ‘রাহা’। আর আলিয়া মাম্মা হওয়ার পর থেকেই যেন নিজেকে রেখেছেন পর্দার আড়ালেই। রণবীর কাপুর (Ranbir Kapoor)কাজে যোগ দিলেও এতদিন মেয়েকে নিয়েই ব্যস্ত আলিয়া। তার নাকি সকাল সন্ধ্যে মেয়ের সাথেই কেটে যায়। তবে এবার ২৩ দিন পর প্যাপদের ক্যামেরায় ধরা দিলেন নতুন মাম্মা আলিয়া।

সোমবার রাতে শ্বশুরবাড়ি থেকে সোজা বাপেরবাড়িতে পৌঁছেছিলেন অভিনেত্রী। উপলক্ষ্য ছিল দিদি শাহিন ভাটের জন্মদিন। আর দিদির জন্মদিনে বোন আসবে না, তা হয় নাকি! মা হওয়ার পর প্রথমবার প্রকাশ্যে দেখা গেল মহেশকন্যাকে। তবে এদিন আলিয়ার বেশভূষা ছিল অতীব সাধারণ। উর্ধাঙ্গে কালো টপ আর নিম্নাঙ্গে ব্লু ডেনিমে সেজেছেন আলিয়া। সঙ্গে গায়ে জড়িয়েছেন কালো রঙা লম্বা সার্গ। গোলাকার সোনালি দুল ঝুলছে কানে। মুখের সাজও সাদামাটা। নো-মেক আপ লুকেই ধরা দিলেন রণবীর ঘরণী। শুধু ক্যামেরার সামনে ধরা দেওয়া নয়, আলিয়া এদিন কথাও বলেন প্যাপদের সঙ্গে। বাপেরবাড়ির সামনে যখন রণবীর ঘরণী দাঁড়িয়ে হাত নাড়াচ্ছিলেন, তখনই তাকে এক প্যাপ বলেন, ‘মেয়ের নামটি বেশ ভালো’। তখন আলিয়া একগাল হেঁসে তাকে বলেন, ‘খুবই ভালো’।

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

প্রসঙ্গত এদিন ছিল আলিয়ার দিদি শাহিন ভাটের জন্মদিন। দিদির জন্মদিনে তার বিয়ের অপ্রকাশিত এক ছবি শেয়ার করে শাহিনকে শুভেচ্ছা জানান আলিয়া। সঙ্গে লেখেন, ‘শুভ জন্মদিন পৃথিবীর সবচেয়ে সেরা মানুষটাকে…। আমি মিষ্টি সোনাটা…। তোমাকে অনেক ভালোবাসি…। কোন মিষ্টি শব্দই যথেষ্ট নয় তোমার জন্য। ওকে বাই, এক ঘন্টায় ফোন করছি’।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

মা হওয়ার পর থেকেই সেভাবে বাইরে দেখা যায়নি বলি-কুইন আলিয়া ভাটকে। একপ্রকার নিজেকে ঘরবন্দি করেছেন কাপুর পরিবারের এই পুত্রবধূ। তার নাকি এখন সময় কেটে যায় ছোট্ট রাহাকে নিয়েই। মেয়ের যত্নে এতটুকু ঘাটতি রাখতে নারাজ রণালিয়া দম্পতি।

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা