whatsapp channel
BollywoodHoop Plus

ডিভোর্সের খবর ছড়াতেই স্ত্রীর হাত ধরে ক্যামেরার সামনে মুখ খুললেন আমির খান

বিয়ে কথার অর্থ আমরা এটুকু অন্তত জানি যে ‘বন্ধন’। একটা সামাজিক, নৈতিক, এবং চারিত্রিক বন্ধনের মধ্যে দিয়ে একটা সংসার গড়ে ওঠে। যদিও, বিয়ে মানেই বিচ্ছেদ শব্দটিও রয়েছে। মুদ্রার এপিঠ ওপিঠের মতন বিয়ে আর বিচ্ছেদ এক অদৃশ্য সুতোয় বাঁধা। সম্প্রতি, বিচ্ছেদ গ্রহণ করলেন আমির খান এবং তার দ্বিতীয় স্ত্রী কিরণ রাও।

গতকাল দুজন যৌথ বিবৃতি দিয়ে জানান যে তারা বিচ্ছেদ নিচ্ছেন এবং দুজনে নতুন জীবন শুরু করতে চান এবং তাদের সন্তানের দ্বায়িত্ব উভয়ে নিতে চান। এমন ঘটনা গতকাল চাউর হতেই অনেকেই অবাক হন। কেউ ভাবতেই পারেননি আমির খান ও কিরণের বিচ্ছেদ হতে পারে। প্রায় ১৫ বছরের দাম্পত্য এভাবে এই বয়সে এসে শেষ হতে পারে!

তবে, এই প্রথমবার আমির ও কিরণ দুজনেই সংবাদমাধ্যমের সামনে জানান যে তারা ডিভোর্স নিয়েছেন।বহুদিন আলাদা ছিলেন একে অপরের থেকে। তারা দুজনেই খুশি নতুন জীবন শুরু করার ইচ্ছায়।তাদের দুজনের পানি ফাউন্ডেশন আছে যেখানে দুজনে একসঙ্গে কাজ করবেন বলে জানিয়েছেন এবং তাদের সন্তান আজাদকে তারা একসঙ্গে দেখাশোনা করবেন।

 

View this post on Instagram

 

A post shared by BollywoodNow (@bollywoodnow)

এদিন ক্যামেরার সামনে মিয়া বিবি হাত ধরাধরি করে জানান যে তারা এই বিচ্ছেদ নিয়ে নতুন জীবন শুরু করতে চান। অনুরাগীদের হতাশ হতে বারণ করেছেন। ব্যাক্তিগত বিচ্ছেদ কাজের জগৎ নষ্ঠ করবে না, প্রয়োজনে তারা একসঙ্গে কাজও করবেন বলে জানিয়েছেন। এদিকে গুঞ্জন শুরু হয়ে গিয়েছে, আমির খান নাকি অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে জড়িয়ে গিয়েছেন। ‘দঙ্গল’ ছবিতে অভিনয় করার পর থেকেই ফতিমাকে নিয়ে আমির খানের সম্পর্কের গুজব শোনা গিয়েছিল বলি পাড়ায়। যদিও এই দঙ্গল অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলেন,”মানুষ ভুয়ো তথ্যকে নিয়ে নিজেদের মতো গল্প বানিয়ে নিচ্ছে দেখে অত্যন্ত বিরক্ত আমি।”

whatsapp logo