Hoop PlusRegional

Pori Moni: পরীমণির জীবনে নাটকীয় মোড়!

বছরের শুরু থেকেই খবরের শিরোনাম দখল করে নিয়েছেন বাংলাদেশের নায়িকা পরীমণি (Porimoni)। হঠাৎই গত 31 শে ডিসেম্বর সমগ্র পৃথিবী যখন বর্ষবরণের প্ল্যানিংয়ে ব্যস্ত, পরীমণি ফেসবুকে ঘোষণা করেছিলেন অভিনেতা শরিফুল রাজ (Shariful Razz)-এর সাথে তাঁর বিয়ে ভেঙে যাওয়ার কথা। এমনকি রক্তমাখা পাশবালিশ ও বিছানার ছবি শেয়ার করেছিলেন তিনি। সাংবাদিক সম্মেলন করে পরীমণি তাঁর স্বামী রাজ ও শাশুড়ির বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ তুলেছিলেন। কিন্তু এই ঘটনার দিন কয়েকের মধ্যেই আবারও রাজ ও পরীমণির সম্পর্ক জোড়া লাগল। পরীমণিই আবার তা ঘোষণা করলেন।

শুক্রবার একটি সাংবাদিক সম্মেলন করে পরীমণি জানান, তিনি, রাজ ও তাঁদের পুত্রসন্তান রাজ্য গত তিন দিন ধরে একই ছাদের তলায় রয়েছেন। তাঁরা ভালো হয়েছেন। মা হয়েছেন পরীমণি। বর্তমানে তাঁর পুত্রসন্তান রাজ্য তাঁর সবটুকু জুড়ে রয়েছে। তার মুখ চেয়ে ভালো থাকতে চান পরীমণি। পরীমণির স্বামী রাজও তাঁকে সমর্থন করেছেন। কিন্তু কয়েকদিন আগেই রাজ বলেছিলেন, পরীমণি যা ইচ্ছা করুন, যা ইচ্ছা বলুন। তিনি এই বিষয়ে মুখ খুলতে নারাজ। কয়েক মাস আগেই পরীমণি তাঁর স্বামী রাজের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ করেছিলেন। তিনি ফেসবুকে লিখেছিলেন, সহ-অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম (Vidya Sinha Saha Mim)-এর সাথে সম্পর্ক রয়েছে রাজের। কিন্তু এরপর রাজ্যের জন্মদিনে দুজনের সম্পর্কে নতুন মোড় দেখা দেয়।

কিছুদিন আগে রাজ বলেছেন, তাঁদের বেডরুম সিক্রেট সকলের সামনে চলে এসেছে। তা নিয়ে হাটে-বাজারে আলোচনা চলছে। প্রসঙ্গত উল্লেখ্য, রাজ, পরীমণির পঞ্চম স্বামী। 2021 সালে ‘গুণীন’ ফিল্মের শুটিং -এর সময় পরীমণি হঠাৎই জানান, তিনি অন্তঃসত্ত্বা। জানা যায়, গোপনে তিনি ও রাজ আইনত বিয়ে সেরেছেন। এরপর ওই বছরেই আনুষ্ঠানিক বিয়ে হয় তাঁদের।

এমনকি বিশ্বকাপ ফুটবলে প্রিয় দেশ আর্জেন্টিনার জেতার ফলে সেখানে যাওয়ার প্ল্যান করেছিলেন পরীমণি। তবে বর্তমান পরিস্থিতিতে তা আদৌ সম্ভব হবে কিনা, সেটাই দেখার।

whatsapp logo