শুভশ্রীর স্বামী রাজের সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে কটাক্ষ, মুখ খুললেন কৌশানী!

Avatar

Nilanjana Pande

সম্প্রতি জি ফাইভে স্ট্রিম হয়েছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত প্রথম ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। এই ওয়েব সিরিজের মাধ্যমে প্রযোজক হিসাবে হাতেখড়ি হল শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র। পাশাপাশি ওটিটির দুনিয়ায় পা রা রাখলেন কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। কিছুদিন আগে ‘আবার প্রলয়’-এর সাকসেস পার্টিতে উপস্থিত হয়েছিলেন রাজ ও শুভশ্রী। একই সাথে এই ওয়েব সিরিজের তাবড় তারকাদের সাথে উপস্থিত ছিলেন কৌশানীও। কেক কেটে হল সেলিব্রেশন। কিন্তু ডান্স ফ্লোর থেকে শুরু হয়েছে বিতর্ক। ‘লড়কি আঁখ মারে’ গানে রাজের সাথে কৌশানীর উদ্দাম নাচ কটাক্ষের জন্ম দিয়েছে। এই ঘটনায় অভিনেত্রী যথেষ্ট ক্ষুব্ধ।

বিবাহিত রাজের সাথে কৌশানীর নাচ অনেকেই ভালো চোখে দেখেননি। অপরদিকে শুভশ্রী অন্তঃসত্ত্বা হওয়ার কারণে নিজেকে ডান্স ফ্লোর থেকে সরিয়ে রেখেছিলেন। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন কৌশানী। তিনি বললেন, বর্তমানে সোশ্যাল মিডিয়ার কমেন্ট পড়া বন্ধ করে দিয়েছেন। কারণ কেউ বিখ্যাত হলেই তাঁকে নিয়ে ট্রোল করা হয়। ফলে চামড়া মোটা করেই রাজনীতি বা অভিনয়ে আসতে হবে বলে মনে করেন কৌশানী। তিনি জানালেন, ‘আবার প্রলয়’ টিমের কাছে ছিল ড্রিম প্রোজেক্ট। সুন্দরবনের প্রচন্ড ঠান্ডায় এই ওয়েব সিরিজের শুটিং করেছেন তাঁরা। এরপর সাকসেস পার্টিতে আনন্দ করার সময় নিশ্চয়ই ট্রোলারদের কথা ভাবা উচিত নয় বলে মত কৌশানীর।

শুভশ্রীর সাথে কৌশানীর সম্পর্ক যথেষ্ট ভালো। একে অপরকে সম্মান করেন তাঁরা। কৌশানীর মতে, ইন্ডাস্ট্রিতে মহিলা প্রযোজকের সংখ্যা অত্যন্ত কম। মহিলাদের ক্ষমতায়ণ নিয়ে শুভশ্রীর সাথে কথা বলেছেন কৌশানী। তিনিও রাজ-শুভশ্রীর দ্বিতীয় সন্তানের অপেক্ষা করছেন।

কৌশানী জানালেন, শুভশ্রী অন্তঃসত্ত্বা হওয়ার ফলে তিনি নাচেননি। তাঁরা সকলে বেরিয়ে আসছিলেন। সেই সময় ওই গানটি চালানো হয়। ফলে তাঁরা নাচতে শুরু করেন। এর আগেও একাধিক বার বিভিন্ন গানে রাজের সাথে নেচেছেন কৌশানী। ফলে এই বিষয় নিয়ে কোনো নেতিবাচকতাকে গুরুত্ব দিতে চান না তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)