whatsapp channel

চ্যালেঞ্জ নিতে ভালোবাসি: দেব

দেব (Dev) প্রযোজিত ও অভিনীত ফিল্ম ‘প্রজাপতি’-র মাধ্যমে বহুদিন পর আবারও বাংলা ফিল্মে দেখা মিলল মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-র। মিঠুনকে এই ফিল্মের প্রোমোশনে দেখা না গেলেও সাকসেস পার্টিতে উপস্থিত ছিলেন…

Avatar

Nilanjana Pande

দেব (Dev) প্রযোজিত ও অভিনীত ফিল্ম ‘প্রজাপতি’-র মাধ্যমে বহুদিন পর আবারও বাংলা ফিল্মে দেখা মিলল মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-র। মিঠুনকে এই ফিল্মের প্রোমোশনে দেখা না গেলেও সাকসেস পার্টিতে উপস্থিত ছিলেন তিনি। পিতা-পুত্রের সম্পর্কের রসায়ন নিয়ে তৈরি ফিল্ম ‘প্রজাপতি’ বর্তমানে ব্লকবাস্টার। যায়-আসেনি নন্দন না পাওয়ায়। দর্শকরা উচ্ছ্বসিত হয়ে গ্রহণ করেছেন ‘প্রজাপতি’-র উড়ান। তবু একবিংশ শতকে পৌঁছেও মিঠুন মনে করেন, ফিল্ম হিট করার কোনো ফর্মুলা হয় না।

‘প্রজাপতি’-র একশো দিনের সফলতার পার্টিতে কেক কেটে সেলিব্রেশন হল। মিঠুন উচ্ছ্বসিত। তিনি বললেন, কবে যে শুটিং শুরু হল ও কবে শেষ হল তা বুঝতেই পারেননি তিনি। তাঁর কথাতেই বোঝা গেল, ইউনিটে যথেষ্ট সুন্দর ও ঘরোয়া পরিবেশে ‘প্রজাপতি’-র শুটিং হয়েছে। দেবের মতে, ‘প্রজাপতি’-র মতো সব ফিল্মের গল্প হওয়া সম্ভব নয়। কারণ দর্শকদের পছন্দ-অপছন্দ বোঝা কঠিন। তবে জিৎ (Jeet) অভিনীত ‘চেঙ্গিজ’-এর মতো অ্যাকশনে ভরপুর কমার্শিয়াল ফিল্মের প্রয়োজন আছে বলে মনে করেন দেব।

অপরদিকে মিঠুনের মতে, কন্টেন্ট ও চিত্রনাট্য ভালো হলে দর্শক নিশ্চয়ই প্রেক্ষাগৃহে ফিল্ম দেখতে আসবেন। ইতিমধ্যেই মিঠুন তিনটি হিন্দি ফিল্মে অভিনয় করছেন। অপরদিকে বাংলায় এসভিএফ-এর প্রযোজনায় তৈরি ‘কাবুলিওয়ালা’-য় অভিনয় করছেন তিনি। বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতেও তাঁর অভিনয়ের কথা চলছে।

দেব ভালোবাসেন চ্যালেঞ্জ নিতে। ফলে পুজোর সময় মুক্তি পেতে চলেছে তাঁর অভিনীত ফিল্ম ‘বাঘা যতীন’। এটি স্বাধীনতা সংগ্রামী বাঘা যতীনের বায়োপিক।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo