whatsapp channel

Serial: রূপ নয় গুণের কদর, আসছে নতুন ধারাবাহিক, দিব্যজ্যোতির বিপরীতে নতুন মুখ!

2021 শেষ হতে চলল। 2022 দোরগোড়ায় কড়া নাড়ছে। ইতিমধ্যেই রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra)-র সুখবর সাইবার দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ছোট পর্দায় আবারও ফিরছেন রূপাঞ্জনা। এবার তাঁর সঙ্গী দেবদূত ঘোষ (Debdut…

Avatar

HoopHaap Digital Media

2021 শেষ হতে চলল। 2022 দোরগোড়ায় কড়া নাড়ছে। ইতিমধ্যেই রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra)-র সুখবর সাইবার দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ছোট পর্দায় আবারও ফিরছেন রূপাঞ্জনা। এবার তাঁর সঙ্গী দেবদূত ঘোষ (Debdut Ghosh)।

একটি নতুন ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে রূপাঞ্জনা ও দেবদূতকে। নায়িকা হিসাবে থাকছেন কোনো নিউকামার। নায়কের ভূমিকায় থাকছেন দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)। এর আগে তাঁকে শেষবার দেখা গিয়েছিল স্টার জলসার ‘দেশের মাটি’ সিরিয়ালে কিয়ানের ভূমিকায়। এছাড়াও এই নতুন ধারাবাহিকে অভিনয় করছেন তনিমা সেন (Tanima Sen), মল্লিকা(Mallika), অভ্র (Abhra)। রূপ নয়, আসল কদর গুণের, এই কনসেপ্টের উপর ভিত্তি করে তৈরি হচ্ছে ধারাবাহিকটি। এই ধরনের আরও একটি ধারাবাহিক কিছুদিন আগে সম্প্রচারিত হয়েছিল। তার নাম ‘ওগো নিরুপমা’। কিন্তু শুরু থেকেই ধারাবাহিকটির টিআরপি ভালো না থাকায় হঠাৎই বন্ধ হয়ে যায় ‘ওগো নিরুপমা’। নতুন ধারাবাহিকটির সম্প্রচার শুরু হতে চলেছে আগামী বছরের গোড়ার দিকে।

চলতি বছরের বিধানসভা নির্বাচনে রূপাঞ্জনাকে গেরুয়া শিবিরে যোগ দিতে দেখা গিয়েছিল। এরপর তিনি অভিযোগ করেছিলেন, বিজেপিতে যোগদান করার ফলে তাঁর কাছে হুমকি ফোন আসছে। কিন্তু ছবিটা বদলে যায় যখন বঙ্গ বিজেপির নেতা দিলীপ ঘোষ (Dilip Ghosh) বিজেপিতে যোগ দেওয়া শিল্পীদের অপমান করে রগড়ে দেওয়ার কথা বলেন। প্রতিবাদ করেন রূপাঞ্জনা।

তিনি নিজের ফেসবুক পোস্টে লেখেন, শিল্পী হিসাবে নিজেকে খুব ছোট বলে মনে হচ্ছে। বিজেপির কিছু নেতা তাঁদের পরিশ্রমের নিন্দা করেছেন। রূপাঞ্জনা অসম্মানজনক আচরণ সমর্থন না করে বিজেপি কর্মীদের কাপুরুষতা বন্ধ করতে বলেছিলেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media