whatsapp channel

Dhulokona: ফুলঝুরির জীবনে নতুন পুরুষ, কে তিনি!

স্টার জলসায় সম্প্রচারিত সিরিয়াল ‘ধুলোকণা’-র টিআরপি প্রথম দিন থেকেই যথেষ্ট ভালো ছিল। মাঝখানে কিছুটা পড়ে গেলেও আবারও বেঙ্গল টপারের স্থান ফিরে পেয়েছে ‘ধুলোকণা’। সিরিয়ালে ঘটেছে প্রচুর পট পরিবর্তন। বাড়ির কাজের…

Avatar

Advertisements
Advertisements

স্টার জলসায় সম্প্রচারিত সিরিয়াল ‘ধুলোকণা’-র টিআরপি প্রথম দিন থেকেই যথেষ্ট ভালো ছিল। মাঝখানে কিছুটা পড়ে গেলেও আবারও বেঙ্গল টপারের স্থান ফিরে পেয়েছে ‘ধুলোকণা’। সিরিয়ালে ঘটেছে প্রচুর পট পরিবর্তন। বাড়ির কাজের মেয়ে থেকে ফুলঝুরি বর্তমানে নামী গায়িকা। তার একসময়ের ভালোবাসা লালন এখন চড়ুইয়ের স্বামী। গল্পের এই নতুন মোড় দেখে হতাশ দর্শক।

Advertisements

চড়ুই ছলে-বলে-কৌশলে লালনকে বিয়ে করতে সফল। অপরদিকে লালন বর্তমানে তার একসময়ের প্রেমিকা ফুলঝুরির গাড়ির ড্রাইভার। লালনের সাথে বেড়েছে ফুলঝুরির দূরত্ব। সে এখন ফুলঝুরির কাছে আদৌ কোনো রেশ রেখেছে কিনা, তা প্রকাশ করে না ফুলঝুরি। ইতিমধ্যেই ফুলঝুরির জীবনে আসতে চলেছে নতুন প্রেম। তিনি বাস্তব জীবনে ব্যস্ত পরিচালক হলেও আবারও ফিরছেন টেলিভিশনের দুনিয়ায়। ফিরছেন তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukhopadhyay)।

Advertisements

Advertisements

ফুলঝুরির জীবনের নতুন প্রেমিকের হয়ে আসতে চলেছেন তিনি। শেষবার তথাগতকে ‘মোহর’-এ এসিপি স্যারের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। সিরিয়াল শেষ হতেই আবারও পরিচালনার কাজে ঝাঁপিয়ে পড়েছেন তিনি। মুক্তির পথে তথাগত পরিচালিত ফিল্ম ‘ভটভটি’। এবার লালন ও ফুলঝুরির প্রেমে তৃতীয় ব্যক্তি হয়ে আসতে চলেছেন তিনি।

Advertisements

নতুন চরিত্রের শুটিং ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন তথাগত। আপাতত চরিত্রটি কিছু বলতে নারাজ টিম ‘ধুলোকণা’। গল্পকে রোমাঞ্চকর মোড়ে নিয়ে যেতে চলেছে তথাগত অভিনীত নতুন চরিত্র।

whatsapp logo
Advertisements