Advertisements

Devlina Kumar: সিনেমার গল্পকেও হার মানাবে গৌরব-দেবলীনার প্রেম কাহিনী!

Avatar

Nilanjana Pande

Follow

গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) ও দেবলীনা কুমার (Devlina Kumar) একে অপরের পরিপূরক। গৌরবের বোন দেবলীনার বন্ধু ছিলেন। ফলে আগে থেকেই তাঁদের বাড়িতে দেবলীনার যাতায়াত ছিল। সেই সময় গৌরব তাঁর সামনে দিয়ে হেঁটে গেলেও তাঁর গম্ভীর মুখ দেখে দেবলীনার মনে হত, গৌরব অত্যন্ত রাগী। ফলে তাঁর সাথে কথা বলতেন না দেবলীনা। কিন্তু তাঁর ধারণা বদলে গিয়েছিল গৌরবের সাথে আলাপ হওয়ার পর।

প্রথমবার আলাপের পর গৌরবকে ধীরে ধীরে বুঝতে পেরেছিলেন দেবলীনা। তিনি বুঝেছিলেন, গৌরব যথেষ্ট সাধারণ। তাঁর ভদ্র ব্যবহার মন কেড়ে নিয়েছিল দেবলীনার। প্রেম একসময় পরিণতি পেল সম্পর্কে। সাতপাকে বাঁধা পড়লেন তাঁরা। শুটিং-এর চাপ সামলে দেবলীনা ও গৌরব প্রায়ই বেরিয়ে পড়েন ঘুরতে। কখনও সখনও চলে যান ডিনার ডেটেও। তবে দেবলীনা ভালোবাসেন সেলফি তুলতে। গৌরব যখন খাবার অর্ডার করতে ব্যস্ত, তখন দেবলীনা নিজের মোবাইলে কয়েকটি সেলফি তুলে ইন্সটাগ্রামে পোস্ট করে দিয়েছেন। ‘দিদি নং ওয়ান’-এর বিশেষ পর্বে দেবলীনা শেয়ার করেছিলেন গৌরবের সাথে প্রথম আলাপের কাহিনী।

তাঁর কথা থেকেই জানা গেল, গৌরব যথেষ্ট লাজুক। ফলে সাধারণতঃ যেচে কথা বলেন না তিনি। এই কারণে দেবলীনাই নিজে কথা বলেছিলেন গৌরবের সাথে। তবে কথা বলার পর পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হয়েছিল। দেবলীনা ও গৌরবের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট ভাইরাল হয়েছিল।

আপাতত গৌরব অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’-য়। অপরদিকে দেবলীনা অভিনয়ের পাশাপাশি ব্যস্ত তাঁর অধ্যাপনা ও পিএইচডি নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow