৮১ তেও দিব্যি ফিট মিলিন্দের মা, মেঝেতে করছেন পুশ আপ, ভিডিও ভাইরাল

Avatar

HoopHaap Digital Media

গতবছর ছেলে মিলিন্দ সোমানের সঙ্গে ১৬ টা পুশ আপ দিয়েছিলেন মা ঊষা সোমান। এবার নিজের ৮১ তম জন্মদিন উদযাপন করলেন ১৫ টি পুশ আপ দিয়ে। বরাবর ফিটনেসের জন্য তুমুল জনপ্রিয় মিলিন্দ সোমান। তাঁর পরিবারও স্বাস্থ্যের বিষয়ে বেশ সচেতন। ৩রা জুলাই ঊষা সোমান ও তাঁর পরিবার জন্মদিন পালন করেন। গত রবিবার মিলিন্দ সোমান তাঁর মায়ের পুশ আপের একটি ভিডিও শেয়ার করেন। সেই ভিডিওতে তিনি ক্যাপশন দেন, “৩রা জুলাই, ২০২০”।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে শাড়ি পরিহিতা ৮১ বছর বয়সী ঊষা সোমান নির্দ্বিধায় ১৫ টি পুশ আপ দিলেন। মিলিন্দ সোমান তাঁর স্ত্রী অঙ্কিতা ও মায়ের ছবিও শেয়ার করেন ইন্স্টাগ্রাম প্রোফাইলে। বরাবর স্বাস্থ্যের বিষয় সচেতন তাঁরা। সহজ নয়, বরং কঠিন ওয়ার্ক আউটগুলোই বেছে নেন শরীরচর্চার ক্ষেত্রে। আর পাঁচ জন অল্প বয়সীদের মত মিলিন্দ সোমানের মা বাড়ির ছাদে অঙ্কিতার সঙ্গে তাল মিলিয়ে করেন ওয়ার্ক আউট। সেই ভিডিও শেয়ার করেছেন মিলিন্দ।

লক ডাউনে ঘরবন্দী অবস্থায় তারকারা ভক্তদের মন জুগিয়ে যেতে সোশ্যাল মিডিয়াকেই বেছে নিয়েছেন। আর সেখানেই নিত্য দিন নতুন নতুন কিছু পোস্ট করছেন তাঁরা৷ কেউ বিনোদন বিষয়ক পোস্ট করছেন। কেউ ভক্তদের করোনার মহামারির মধ্যে সুস্থ থাকার জন্য জরুরি করনীয় বিষয় অবগত করছেন। আর এমনভাবেই মিলিন্দ সোমান পোস্ট করেছেন তাঁর বৃদ্ধা মায়ের জন্মদিনে পুশ আপের ভিডিও। যা রীতিমতো ভাইরাল নেট দুনিয়ায়। দেখুন সেই ভিডিও।

Avatar

Leave a Comment