Bengali SerialHoop Plus

Geetashree Roy: জনপ্রিয় ফুটবলারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন ‘রাশি’ ধারাবাহিকের নায়িকা!

এতদিন অভিনেত্রী গীতশ্রী রায় (Getashree Roy)-কে দেখা যেত তাঁর বন্ধুদের ছবির কমেন্ট বক্সে কমেন্ট করতে। কিন্তু এবার তিনি নিজেই দখল করলেন খবরের শিরোনাম। কোনোদিনই বিতর্কিত নন গীতশ্রী। অভিনয় জগতে থাকলেও বরাবর লো প্রোফাইল বজায় রেখেছেন তিনি। ফলে গীতশ্রীর ব্যক্তিগত জীবন নিয়ে অনেকের মনে প্রশ্ন থাকলেও কখনও তা জনসমক্ষে নিয়ে আসেননি তিনি। কিন্তু একসময় সুপারস্টার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-র বলা কথা যেন অক্ষরে অক্ষরে ফলে গেল। তিনি একটি সাক্ষাৎকারে বলেছিলেন, সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন বলে কিছুই থাকে না। গীতশ্রীর ক্ষেত্রে এই কথা স্থাপন করল উদাহরণ। তাঁর ব্যক্তিগত জীবনে পৌঁছেই গেলেন সাংবাদিকরা। আপাতত ইন্ডাস্ট্রিতে জোরদার গুঞ্জন, ফুটবলার প্রবীর দাস (Prabir Das)-এর সাথে গীতশ্রীর সম্পর্ক তৈরি হয়েছে।

‘বেঙ্গালুরু এফসি’-র ফুটবলার প্রবীরের সাথে কখনও গীতশ্রীকে রিল বানাতে দেখা যায়। কখনও বা একসাথে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তাঁরা। বিভিন্ন ইভেন্টেও দুজনকে একসাথে দেখা যাচ্ছে। প্রবীরের জন্মদিনের পার্টিতে গীতশ্রীর উপস্থিতি তাঁদের সম্পর্কের গুঞ্জনকে জোরালো করে তুলেছে। প্রবীরের ফুটবলার বন্ধুরাও তাঁর জন্মদিনে উপস্থিত ছিলেন। সেই সন্ধ্যার একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, প্রবীর খুব ভালো মানুষ। গীতশ্রী স্বীকার করেছেন, তিনি প্রবীরকে ভালোবাসেন। কিন্তু এই ভিডিও ভাইরাল হওয়ার ফলে গীতশ্রী নিজেই বর্তমানে অস্বস্তিতে। তিনি প্রেমের প্রসঙ্গ বারবার এড়িয়ে যেতে চেয়েছেন।

গীতশ্রী জানালেন, তিনি ও প্রবীর খুব ভালো বন্ধু। তবে ভালো বন্ধুও বোধ হয় নয়, তার থেকে আরও বেশি কিছু, অকপট স্বীকারোক্তি গীতশ্রীর। কিন্তু এখনই বিয়ের কথা ভাবছেন না তাঁরা। শৈশব থেকে ফুটবল গীতশ্রীর প্রিয়। রাত জেগে ‘ইংলিশ প্রিমিয়ার লীগ’ দেখতেন। কিন্তু প্রবীর যথেষ্ট ভালো মানুষ। তাই তাঁর সাথে বন্ধুত্বে সহজ গীতশ্রী।

2011 সালে বাংলা ধারাবাহিক ‘রাশি’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ গীতশ্রীর। তবে এরপর অনেকগুলি ধারাবাহিকে অভিনয় করলেও আসেনি সেই জনপ্রিয়তা। কিন্তু গীতশ্রীর মতে, টানা বারো বছর ধরে বিনোদন জগতে টিকে থাকা যথেষ্ট বড় ব্যাপার। তিনি নতুন প্রজন্মকে সুযোগ দেওয়ার পক্ষপাতী। বর্তমানে গীতশ্রীকে দেখা যাচ্ছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এ সুহাসিনীর ভূমিকায়।

whatsapp logo