whatsapp channel
Hoop PlusTollywood

Payel Sarkar: লতা মঙ্গেশকরের গানে অশ্লীল ভিডিও বানিয়ে ট্রোলের মুখে পায়েল সরকার

সম্প্রতি ইন্ডাস্ট্রি তোলপাড় হয়েছিল পায়েল সরকার (Payel Sarkar) নামে জনৈকা অভিনেত্রীকে নিয়ে। তাঁর কাছে এসেছিল পর্ণ ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব। প্রকৃতপক্ষে, প্রায়ই পায়েল ভাইরাল হন খোলামেলা ছবি ও ভিডিও শেয়ারিং-এর মাধ্যমে। একই নামে আরও এক অভিনেত্রী আছেন ইন্ডাস্ট্রিতে। অনেকে তাঁর সঙ্গে এই পায়েলকে গুলিয়ে ফেলেন। এবার পায়েল সরকার সমালোচিত হলেন কিংবদন্তি লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)-এর গানের সাথে অর্ধনগ্ন হয়ে নেচে।

সম্প্রতি পায়েল ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে লতা মঙ্গেশকরের কন্ঠে আইকনিক গান ‘ভোর ভয়ে পনঘট পে’ গানের সাথে নাচ করতে। কিন্তু মূল ঘটনাটি হল, পায়েলের নাচ নয়, এই ভিডিওতে পায়েলের উর্ধ্বাঙ্গে কোনো পোশাক ছিল না। প্রসঙ্গত, গানটি রাজ কাপুর (Raj Kapoor) নির্মিত ফিল্ম ‘সত্যম শিবম সুন্দরম’-এর গান। এই গানটি পিকচারাইজড হয়েছিল ফিল্মের নায়িকা জিনাত আমন (Zeenat Aman)-এর উপর। গানের দৃশ্যে জিনাতের পরনে সাদা রঙের থান শাড়ি ছিল। কিন্তু পায়েল সবকিছু সীমা অতিক্রম করে নিজের উর্ধ্বাঙ্গ অনাবৃত রেখেছেন। এরপরেই তাঁকে ঘিরে শুরু হয় সমালোচনা।

নেটিজেনরা পায়েলকে কটাক্ষ করতে শুরু করেন। অনেকে মনে করছেন, এই ধরনের ভিডিও তৈরি করে পায়েল লতা মঙ্গেশকরের মতো শিল্পীকে অপমান করেছেন। অনেকেই পায়েলের এই গর্হিত কাজের প্রতিবাদ করেছেন।

বরানগরের বাসিন্দা পায়েল কিছুদিন আগে বেশ কয়েকটি আপত্তিকর ছবি ও পর্ণ ফিল্মে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন। এরপরেই তিনি সাইবার ক্রাইম সেল ও ব্যারাকপুর কমিশনারেটের সাহায্য চান। এরপর দেখা যায়, যে প্রোফাইল থেকে মেসেজ এসেছিল সেটি ফেক। প্রোফাইলটি ডিলিট করার সাথে সাথেই ডিলিট হয়ে যায় মেসেজগুলি।

whatsapp logo