whatsapp channel

Suhana Khan: লাল টুকটুকে ড্রেসে লাস্যময়ী শাহরুখ কন্যা সুহানা, হট পোজে ঘাম ঝরলো ভক্তদের

সুহানা খান (Suhana Khan)-এর কাছে ট্রোল হওয়া কোনো নতুন ঘটনা নয়। কখনও ত্বকের রঙের কারণে, কখনও ফিগারের কারণে ট্রোল হয়েছেন তিনি। কিন্তু এবার সুহানা ট্রোল হলেন তাঁর পোশাকের কারণে। ঘটনার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সুহানা খান (Suhana Khan)-এর কাছে ট্রোল হওয়া কোনো নতুন ঘটনা নয়। কখনও ত্বকের রঙের কারণে, কখনও ফিগারের কারণে ট্রোল হয়েছেন তিনি। কিন্তু এবার সুহানা ট্রোল হলেন তাঁর পোশাকের কারণে। ঘটনার সূত্রপাত হয়েছে একটি ভিডিওকে ঘিরে। বুধবার রাত থেকেই সেই ভিডিও ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়ি থেকে নামছেন সুহানা। তাঁর পরনে রয়েছে লাল রঙের গাউন। গাউনটির স্লিভ স্প্যাগেটি। স্লিভটি স্টোন স্টাডেড। ডিপ নেক গাউনের মাধ্যমে সুহানার ক্লিভেজ সামান্য উন্মুক্ত। হালকা মেকআপ করেছেন তিনি। কানে পরেছেন জাঙ্ক ইয়ারিং। চুলে বেঁধেছেন মেসি বান। পায়ে অল্প হিলের জুতো পরেছেন সুহানা। এই পোশাকের সাথে তিনি হাতে নিয়েছেন কালো রঙের ক্লাচ। তবে সুহানা গাড়ি থেকে নামার পর পোশাক ঠিক করতে গিয়ে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছেন। সুহানার ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়েছে তাঁর ছবিও। এরপর থেকেই নেটিজেনদের একাংশ কটাক্ষ করেছেন তাঁকে।

Advertisements

ট্রোলাররা সুহানাকে কটাক্ষ করে লিখেছেন, মালাইকা অরোরা (Malaika Arora)-র মতো ভঙ্গিমায় হাঁটছেন সুহানা। অনেকে লিখেছেন, সুহানা ভবিষ্যতের মালাইকা অরোরা। তাঁকে ‘মালাইকা পার্ট -2’ বলেও কটাক্ষ করেছেন অনেকে। অনেকে সুহানাকে স্টারকিড বলেও ট্রোল করেছেন। এদিন সন্ধ্যায় ছিল জোয়া আখতার (Zoya Akhter) পরিচালিত ফিল্ম ‘দ্য আর্চিজ’-এর র‌্যাপ আপ পার্টি। সুহানার সাথে উপস্থিত হয়েছিলেন খুশি কাপুর (Khushi Kapoor)-ও। দুজনে একসাথে ছবিও তোলেন। তবে খুশিকে ট্রোলের সম্মুখীন হতে হয়নি।

Advertisements

খুব শীঘ্রই নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘দ্য আর্চিজ’। এই ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন সুহানা, খুশি, অগস্ত্য নন্দা (Agastya Nanda)।

Advertisements

whatsapp logo
Advertisements