Hoop PlusTollywood

Koel Mallick: বিয়ের এত বছর পর স্বামীর বিরুদ্ধে অভিযোগ কোয়েলের!

বাংলায় বসন্ত মানেই দোলযাত্রার উৎসব। আবিরের দোলায় গা ভাসিয়ে এই বিশেষ দিনটিতে মেতে ওঠেন আপামর বাঙালি। নিজের মতো করে সকলেই রঙিন ককরে তোলেন এই দিনটিকে। তেমনটাই করলেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Malkick)। কোয়েল মল্লিক হল বাংলা সিনেমা জগতের অন্যতম একটি নাম। সর্বকালের সফল অভিনেত্রীদের মধ্যে তিনি আলাদা জায়গা করে নিয়েছেন। সর্বদা নিজের কর্ম দক্ষতা দিয়ে মানুষের মনে এক আলাদা জায়গা করে নিয়েছেন রঞ্জিত-কন্যা। অভিনয় থেকে সংসার এই নিয়েই এখন ব্যস্ত অভিনেত্রী। তবে তার মাঝেও কিছুটা সময় বের করে সোশ্যাল মিডিয়াতেও তিনি অ্যাক্টিভ। আর তার এবছরের কাটানো দোল উৎসবের কিছু মুহূর্ত অনুরাগীদের সাথে শেয়ার করেছেন তিনি। আর এখানেই তার মনে জমেছে আক্ষেপের মেঘ।

অভিনেত্রী এই রঙিন দিনে নিজেকে রাঙিয়ে সামাজিক মাধ্যমে অবতীর্ণ হয়েছেন। আর এই দোল খেলার কিছু ছবিও তিনি রেখে দিয়েছেন অনুরাগীদের জন্য। এসব ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে ঘর-পরিবারের সঙ্গে। তার আশেপাশে দেখা গেছে তারা বাবা রঞ্জিত মল্লিক, মা ও ছেলেকে। এছাড়াও পরিবারের অন্য সব সদস্যদের সঙ্গেও রঙের খেলা খেলেছেন এই টলি-সুন্দরী। লাল-সাদা রংয়ের ঢিলেঢালা টপের সঙ্গে কালো জিন্স পরে থাকতে দেখা গেছে তাকে। আর এভাবেই কখনো বাবার সঙ্গে, কখনো মায়ের সঙ্গে, কখনো সন্তানের সঙ্গে, কখনো আবার অন্যান্য কচিকাঁচাদের সঙ্গে আনন্দে মেতে উঠেছেন তিনি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ভালোবাসা হাসি ও হোলি’।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

তবে আরেকটি পোস্ট এদিন করেছেন অভিনেত্রী। আর এই পোস্টে তার মনে জমেছে আক্ষেপ। আর এই আক্ষেপ তার স্বামী নিশপাল রানের প্রতি। কারণ তার পতি পরমেশ্বর নাকি নিজেকে ক্যামেরার পিছনে রাখতেই পছন্দ করেন। তাই তাকে খুব একটা লেন্সবন্দি হতে দেখা যায়না। তাই একটি আলাদা পোস্ট করে অভিনেত্রী লেখেন, রঙের এই উৎসবে শামিল হতে মোটেই রেডি নন স্বামী নিশপাল। তিনি শুধু ক্যামেরার পিছনে থেকেই খুশি। তবে এই আক্ষেপ থাকলেও তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক যে কতটা গভীর, তা ভালোভাবেই জানেন অনুরাগীরা।

তবে এই পোস্টে অনুরাগীদের নিরাশ করেননি কোয়েল। তিনি অনুরাগীদেরও এই বিশেষ উৎসবের শুভেচ্ছা জানান। তিনি পোস্টের ক্যাপশনে লেখেন, ‘সকলকে জানাই হোলির শুভেচ্ছা!! সবার জীবন নানান রঙে ভরে উঠুক এটাই প্রার্থনা…. আর এই পাগলামি জারি থাকবে, বাচ্চা গ্যাং-এর সঙ্গে আরও ছবি আসছে…’।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা