whatsapp channel

Monami Ghosh: ডিপনেক ব্লাউজের ফাঁকে উপচানো যৌবন, চাবুক ফিগারে বাঁধনভাঙা লাস্য মনামীর

টলিউডের ফ্যাশনিস্তাদের মধ্যে অনায়াসে নিজের নাম তুলে দিতে পারবেন অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh)। অভিনয়ের পাশাপাশি তিনি নাচেও যেমন পারদর্শী, তেমনি সোশ্যাল মিডিয়াতেও তাঁর জনপ্রিয়তা দেখার মতো। দীর্ঘদিন হয়ে গেল…

Nirajana Nag

Nirajana Nag

টলিউডের ফ্যাশনিস্তাদের মধ্যে অনায়াসে নিজের নাম তুলে দিতে পারবেন অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh)। অভিনয়ের পাশাপাশি তিনি নাচেও যেমন পারদর্শী, তেমনি সোশ্যাল মিডিয়াতেও তাঁর জনপ্রিয়তা দেখার মতো। দীর্ঘদিন হয়ে গেল টেলিভিশনে কোনো সিরিয়ালে দেখা যায় না তাঁকে। তবে খ্যাতিতে এতটুকু ভাঁটা পড়েনি তাঁর। সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা দেখার মতো। ইনস্টাগ্রামে ২০ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে মনামীর। তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য হা পিত্যেশ করে অপেক্ষা করে থাকেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য হা পিত্যেশ করে অপেক্ষা করে থাকেন নেটিজেনরা।

ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও তাঁর অবাধ যাতায়াত। তবে শুধু অভিনেত্রী নয়, আরো এক পরিচয় রয়েছে মনামীর। তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পীও। তাঁর নাচ যে দেখেছে সে প্রশংসা না করে থাকতেই পারবে না। নিজস্ব ইউটিউব চ্যানেলও রয়েছে তাঁর, যেখানে তিনি নিয়ম করে নাচের ভিডিও শেয়ার করতে থাকেন। এখন নিজের নাচের জন্য রিয়েলিটি শোতেও বিচারকের আসনে দেখা মেলে তাঁর। নৃত্যশিল্পী হিসেবে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন মনামী। স্টার জলসার একটি জনপ্রিয় ডান্স রিয়েলিটি শোতে বিচারক হিসেবে দেখা গিয়েছিল তাঁকে।

Monami Ghosh: ডিপনেক ব্লাউজের ফাঁকে উপচানো যৌবন, চাবুক ফিগারে বাঁধনভাঙা লাস্য মনামীর

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ফটোশুটের ছবি, রিল ভিডিও শেয়ার করে থাকেন তিনি। বিভিন্ন অনুষ্ঠানে নিজের লুকের ছবি ভাগ করেন মনামী। সেসব ছবি পোস্ট করতে না করতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেট মাধ্যমে। সম্প্রতি মনামীর একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। স্বচ্ছ প্লাস্টিকের মতো মেটিরিয়ালের শাড়ি পরেছেন তিনি। সঙ্গে ডিপ নেক স্লিভলেস ব্লাউজ। সঙ্গে স্মোকি আইজ, গ্ল্যাম মেকআপ করেছেন তিনি। খোলা চুল উড়িয়ে আবেদন ভরা চাহনি দিয়ে কার্যত আগুন ধরিয়ে দিয়েছেন মনামী।

প্রসঙ্গত, বর্তমানে সিনেমা, সিরিয়ালের সংখ্যা অনেকটাই কমিয়ে দিয়েছেন মনামী। আগামীতে সৃজিত মুখার্জী পরিচালিত ‘পদাতিক’ ছবিতে দেখা যাবে তাঁকে। ছবিতে কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই