BollywoodHoop Plus

ফিনফিনে পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, ছেলের সঙ্গে হট লুকে লেন্সবন্দী মালাইকা অরোরা

করোনার বেলাগাম স্রোতের ফলে মুম্বইয়ে শুরু হয়েছে লকডাউন। লকডাউনের ফলে বলিউডে শুটিং বন্ধ। এছাড়াও বন্ধ রয়েছে জিম, সিনেমা হল। করোনা একদিকে যেমন পরিবারের কাছ থেকে প্রিয়জনদের কেড়ে নিচ্ছে, তেমনি পরিবারের কাছাকাছি এনে দিচ্ছে সদস্যদের। ঠিক যেভাবে এখন মালাইকা (Malaika arora)-র সঙ্গে দেখা যাচ্ছে তাঁর ছেলে আরহান (Arhan khan)-কে।

সম্প্রতি মালাইকা ও আরহান একসঙ্গে বাইরে বেরিয়েছিলেন। তাঁদের দুজনের পরনে ছিল ক্যাজুয়াল পোশাক। মালাইকা পরেছিলেন সবুজ রঙের ম‍্যাক্সি ড্রেস এবং আরহান পরেছিলেন জিনস-টি শার্ট। কোভিড-বিধি মেনে দুজনেরই মুখে ছিল মাস্ক। মালাইকা ও আরহান একসঙ্গে গাড়িতে উঠে কোথায় গেলেন, তা জানা যায়নি।

কিন্তু মা-ছেলের এই সুন্দর মুহূর্তকেও ট্রোল করতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ। তাঁরা মালাইকার পোশাক নিয়ে কটাক্ষ করা শুরু করেছেন। তবে তার মধ্যেও অনেকেই আছেন যাঁরা মালাইকা ও আরহানের বন্ধুত্বের তারিফ করেছেন। কারণ তাঁরা জানেন, সন্তানের সবচেয়ে বড় বন্ধু তার মা-ই হন।

এর আগেও আরহানের সঙ্গে বিশেষ প্রয়োজনে রাস্তায় বেরিয়েছিলেন মালাইকা। দুজনের পরনেই ছিল বাড়ির পোশাক। মালাইকা পরেছিলেন কালো রঙের ডিপ নেক টি-শার্ট ও হলুদ রঙের শর্টস। অপরদিকে আরহানের পরনে ছিল সাদা রঙের ট্র‍্যাক প‍্যান্ট ও কালো টি-শার্ট। দুজনের পায়ে ছিল স্লিপার ও মুখে মাস্ক। মা ও ছেলে নিজেদের মধ্যে কথা বলতে বলতে হাঁটছিলেন। মা ও ছেলের এই ভিডিওটি ভাইরাল হতেই কিছু নীতিবাগীশ নেটিজেন বলতে শুরু করেছিলেন, মায়ের থেকে ছেলের পোশাক বড়। অনেকে বলেন মালাইকার কোনো শিক্ষা নেই। কিন্তু মালাইকা বা আরহান কোনো প্রতিক্রিয়া জানাননি।

whatsapp logo