whatsapp channel

Urfi Javed: আবারো অদ্ভুত পোশাক পরে রাস্তায় বেরোলেন উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) একসময় বলিউডের ফ্যাশন ডিজাইনারদের কাছে অবহেলিত হয়ে নিজের হাতে তুলে নিয়েছিলেন কাঁচি। নিজের জন্য বানিয়েছিলেন পোশাক। তবে তা ছিল চিরাচরিত পোশাকের তুলনায় আলাদা। উরফির পোশাক দেখে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

উরফি জাভেদ (Urfi Javed) একসময় বলিউডের ফ্যাশন ডিজাইনারদের কাছে অবহেলিত হয়ে নিজের হাতে তুলে নিয়েছিলেন কাঁচি। নিজের জন্য বানিয়েছিলেন পোশাক। তবে তা ছিল চিরাচরিত পোশাকের তুলনায় আলাদা। উরফির পোশাক দেখে অনেকেই অবাক হন। কিন্তু অদ্ভুতদর্শন ফ্যাশন উরফির ইউএসপি। কিন্তু এই ধরনের পোশাকের কারণে মাঝে মাঝেই উরফিকে সমস্যার সম্মুখীন হতে হয়। কিছুদিন আগেই তাঁকে দেখা গিয়েছিল চা খেতে। কিন্তু পোশাকের কারণে উরফির মুখের সামনের অংশ আবৃত ছিল। ফলে তাঁর চা খেতে অসুবিধা হচ্ছিল। এই ঘটনার ফলে উরফি নিজেও বিরক্ত হয়েছিলেন। তবে তাঁর পোশাকের ধরন বদলাননি তিনি। সম্প্রতি আবারও একটি ইভেন্টে অদ্ভুত পোশাক পরে দেখা মিলল উরফির।

Advertisements

ডিজনি প্লাস হটস্টার আয়োজিত এই ইভেন্টে উরফির পরনে ছিল ফুশিয়া পিঙ্ক রঙের টিউব টপ ও শর্ট স্কার্ট। টপের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত ছিল উরফির ক্লিভেজ। স্কার্ট লো-ওয়েস্ট হওয়ার ফলে উরফির নাভিমূল উন্মুক্ত ছিল। কিন্তু সবচেয়ে আকর্ষক ছিল উরফির পরনের কেপ। এই কেপটিও ফুশিয়া পিঙ্ক রঙের। তবে তা নেট দিয়ে তৈরি। কেপের মাধ্যমে উরফির মাথা থেকে পা অবধি আবৃত থাকলেও স্বচ্ছ নেটের কারণে তাঁর চেহারা বোঝা যাচ্ছিল। হালকা মেকআপ করেছিলেন উরফি। ন্যুড শেডের আইশ‍্যাডো ব্যবহার করেছিলেন চোখে। ঠোঁট রাঙিয়েছিলেন গ্লসি পিঙ্ক শেডের লিপস্টিকে।গালে ছিল হালকা ব্লাশারের ছোঁয়া। চুলে বেঁধেছিলেন বান। পায়ে ছিল গোলাপি রঙের ওয়েজেস। পাপারাৎজিদের প্রশংসার উত্তরে মজা করে উরফি বলেন, এবার তাঁর জীবনে কোনো প্রেমিক আসবে না।

Advertisements

তবে একসময় উরফির বান্ধবীরা এগিয়ে আসেন তাঁর সাথে ছবি তোলার জন্য।ক্যামেরাবন্দি হওয়ার জন্য কেপটি খুলে ফেলেন উরফি।

Advertisements

বর্তমানে উরফি কাজ করছেন বলিউডের প্রথম সারির ফ্যাশন ডিজাইনারদের সাথে। আগামী দিনে নারীকেন্দ্রিক ওয়েব সিরিজে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেছেন উরফি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements