Bengali SerialHoop Plus

Sonamoni Saha: জন্মদিনে মায়ের স্পেশাল রান্না, নিজেই নিজেকে উপহার দেন ‘মোহর’ সোনামণি!

বারবার গুঞ্জন রটেছে ‘মোহর’ শেষ হয়ে যাওয়ার। অবশেষে সত্যিই শেষ হয়ে গেল ‘মোহর’। তবু সোনামণি সাহা (Sonamoni Saha) বর্তমানে মোহর নামেই সর্বাধিক পরিচিত। বেশ কয়েকদিন হল ‘মোহর’-এর শুটিং শেষ হয়েছে। ‘দেবী চৌধুরাণী’ থেকে ‘মোহর’ একটুও ছুটি পাননি সোনামণি। এবার কিছুদিন বিরতি নিলেন তিনি। উপরন্তু ছিল তাঁর জন্মদিন।

জন্মদিনে মায়ের হাতে তৈরি চিংড়ি মাছের মালাইকারি ও চিকেন খেলেন সোনামণি। মায়ের হাতের রান্নার সাথে সত্যিই কোনো কিছুর তুলনা হয় না। সোনামণি জন্মদিনের অনেক উপহার পেলেও প্রতিবার নিজের জন্মদিনে নিজেকে কিছু উপহার দেন তিনি। অবশ্যই সেটা হয় কোনো সোনার অলঙ্কার। তবে এই বছর এখনও তা কেনা হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni (@its_sona.real)

সোনামণির অভিনয় বারবার প্রশংসিত হয়েছে। এই মুহূর্তে তিনি স্টার জলসা অ্যাওয়ার্ড নিয়ে ব্যস্ত রয়েছেন। পরবর্তীকালে ফিল্ম এবং ওয়েব সিরিজে অভিনয় করতে চান সোনামণি। সোনামণি জানিয়েছেন, কাহিনীতে তাঁর চরিত্র প্রাধান্য পেলে তবেই তিনি তাতে অভিনয় করবেন। কিন্তু খোলামেলা ও সাহসী দৃশ্যে অভিনয় করতে চান না তিনি।

বিবাহ বিচ্ছেদের পর নিজের মতো করে ভালো থাকতে শিখেছেন সোনামণি। শঙ্খ ওরফে প্রতীকের সাথে তাঁর সম্পর্ক নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। কিন্তু সোনামণির সঙ্গে প্রতীকের বন্ধুত্ব সিরিয়ালের সূত্রে। কিন্তু তার বেশি তাঁদের সম্পর্কে কোনো রসায়ন নেই।

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni (@its_sona.real)

whatsapp logo