whatsapp channel

মা হওয়ার পর রাজের সঙ্গে আদরমাখা ছবি শেয়ার ‘পরিণীতা’ শুভশ্রীর, মুহূর্তেই ভাইরাল

দেখতে দেখতে একসঙ্গে দু বছর পার করে ফেললেন পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ২০১৮ সালের ৬ মার্চ সবাইকে সাক্ষী রেখে বিয়ের পর্ব সেরেছিলেন রাজ-শুভশ্রী। এখন সদ্য বাবা মা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দেখতে দেখতে একসঙ্গে দু বছর পার করে ফেললেন পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ২০১৮ সালের ৬ মার্চ সবাইকে সাক্ষী রেখে বিয়ের পর্ব সেরেছিলেন রাজ-শুভশ্রী। এখন সদ্য বাবা মা হয়েছেন এই দম্পতি।

Advertisements

ছেলের নাম রেখেছেন ইউভান চক্রবর্তীর। ছোট্ট ইউভানের নতুন ছবি প্রায়ই ভাইরালের পথে হাঁটে। বয়স সবে এক মাস পেরিয়েছে আর এখনই জনপ্রিয়তায় অনেক তারকাকে হার মানাবে ইউভান। জন্মের পর বাবা মায়ের মতো খুদে তারকা বনে গিয়েছে।

Advertisements

এবার সদ্য বাবা মা নিজেদের ছবি একসাথে পোস্ট করলেন যা মুহূর্তেই ভাইরাল। রাজ ও শুভশ্রীর আদরমাখা ছবি নায়িকা নিজেই শেয়ার করলেন। ছেলে কালো টিশার্ট আর মেয়ে কালো টপ পড়ে আছেন। শুভশ্রী স্বামীর বুকে মাথা রেখে ক্যামেরায় ক্লিক করলেন। নিজের ভালোবাসার ছবি শেয়ার করতেই সাথে সাথে ভাইরাল। লাইকের বন্যাও বেড়ে চলেছে। নতুন বাবা মা কে শুভেচ্ছাও জানালো।

Advertisements

রূপকথার থেকে কম রোমাঞ্চকর ছিলনা পরিচালক রাজ ও নায়িকা শুভশ্রীর প্রেমের গল্প। অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল এই যুগলকে। তবে সক্কলকে চমকে দিয়ে সারপ্রাইজলি রেজিস্ট্রি মতে বিয়ে সেরেছিলেন। এখন রাজ নিজের পরিনীতাকে নিয়ে বেজায় খুশি। এরা এখন পার্ফেক্ট কাপল। দেখুন দম্পতির অসাধারণ সেই ছবি।

Advertisements

 

View this post on Instagram

 

🖤🖤🖤 @rajchoco

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media