whatsapp channel

লকডাউনে বিয়ে! গুডনিউজ এল শীঘ্রই, মা হচ্ছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়

গুডনিউজ দিলেন জনপ্রিয় টেলিভিশন দম্পতি পূজা বন্দ্যোপাধ্যায় এবং কুনাল বর্মা। সামাজিক বিয়ের আগেই স্বামীর সঙ্গে ‘বেবি বাম্পের’ ছবি শেয়ার করলেন পূজা।আর তাতেই অভিনন্দনে ভেসে গেল পূজার ইনস্টাগ্রাম পেজ।পূজা বন্দ্যোপাধ্যায় সোশ্যাল…

Avatar

HoopHaap Digital Media

গুডনিউজ দিলেন জনপ্রিয় টেলিভিশন দম্পতি পূজা বন্দ্যোপাধ্যায় এবং কুনাল বর্মা। সামাজিক বিয়ের আগেই স্বামীর সঙ্গে ‘বেবি বাম্পের’ ছবি শেয়ার করলেন পূজা।আর তাতেই অভিনন্দনে ভেসে গেল পূজার ইনস্টাগ্রাম পেজ।পূজা বন্দ্যোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় তার থাকার ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশনে বলেছেন: “A big thank u to @nikhilapalat & @tajlandsend for this #staycation and all the pampering as it was much needed to me especially in this time. #soontobemommy #soontobepapa #soontobeparents @kunalrverma (sic)”

২০১৭ তে এনগেজমেন্ট পর্ব সেরে ফেলার পর, চলতি বছরের মার্চ মাসে এই দম্পতি কোর্ট ম্যারেজ সেরে ফেলেন। কথা ছিল এই বছরের ১৫ই এপ্রিলে তাঁরা সোশ্যাল ম্যারেজ করবেন, কিন্তু সে গুড়ে বালি। লকডাউনকে উপেক্ষা করবে কার সাধ্যি? তাই বিয়েকে একপ্রকার চ্যালেঞ্জ জানিয়ে প্রথম সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত এই তারকা দম্পতি।

তবে, পূজা এবং কুনাল, তাদের প্রথম সন্তান আসার পরে একটি সোশ্যাল ম্যারেজের পরিকল্পনা করবেন বলে প্রকাশ করেছেন। বিয়ে নিয়ে তাঁদের যা যা পরিকল্পনা ছিল সব পালন হবে ডেলিভারির পর।কিন্তু এখন পুরদমে মাতৃত্বের অনুভূতিতে ভেসে রয়েছেন বছর ৩৩ এর পূজা।

কখনো পূজা দর্শকদের মধ্যে ছড়িয়েছে লাভেরিয়া আবার কখনো টালিউডের সুপারস্টারকে চ্যালেঞ্জ করেছে।স্টার প্লাসে প্রচারিত জনপ্রিয় অনুষ্ঠান তুঝ সং প্রীত লাগাই সাজনায় তিনি বৃন্দার চরিত্রে অভিনয় করার জন্য সুপরিচিত। এছাড়াও তিনি বেশ কয়েকটি বাংলা, তেলেগু, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক সিনেমাতে কাজ করেছেন। তাকে দেখা গিয়েছিল হিমেশ রেশমিয়া’র 2016 সালের মিউজিক ভিডিও ‘আপন সে মৌসিকি’তে। এছাড়াও পূজা তাঁর ‘পাপ’ ওয়েব সিরিজে বেশ দক্ষতার সঙ্গে অভিনয় করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media