whatsapp channel

Sonamoni Saha: ছয় মাসের বিরতি শেষে বড় সুখবর, বিয়ে নিয়ে নীরবতা ভাঙলেন সোনামণি

বাংলা টেলিভিশন জগতে তাঁর প্রথম পরিচয় দেবী চৌধুরানী হিসেবে। এই চরিত্রেই প্রথম দর্শকদের মনোযোগ কাড়েন অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)। প্রথম ধারাবাহিকেই সাফল্যের সঙ্গে পাশ করে ছোটপর্দার চেনা মুখ হয়ে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বাংলা টেলিভিশন জগতে তাঁর প্রথম পরিচয় দেবী চৌধুরানী হিসেবে। এই চরিত্রেই প্রথম দর্শকদের মনোযোগ কাড়েন অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)। প্রথম ধারাবাহিকেই সাফল্যের সঙ্গে পাশ করে ছোটপর্দার চেনা মুখ হয়ে ওঠেন তিনি। তবে সোনামণিকে প্রথম ব্রেক দেয় তাঁর দ্বিতীয় সিরিয়াল ‘মোহর’। এই ধারাবাহিকের হাত ধরেই গোটা বাংলায় পরিচিতি পান তিনি। মোহর শেষ হওয়ার পরে ‘এক্কা দোক্কা’ সিরিয়াল দিয়ে কামব্যাক করেন সোনামণি। তবে খুব বেশিদিন চলেনি এই ধারাবাহিকটি। এক্কা দোক্কা শেষের পর প্রায় ছয় মাস কেটে গেলেও কামব্যাকের কোনো খবর নেই সোনামণির।

Advertisements

দীর্ঘদিন ধরে টেলিভিশন থেকে দূরে রয়েছেন তিনি। মাঝে মহালয়ার সময়ে একটি বিশেষ ফটোশুট দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেও ছোটপর্দার দর্শকরা এখনো দেখা পাননি সোনামণির। আর কি ফিরবেন না তিনি টেলিভিশনে? সম্প্রতি এক সাক্ষাৎকারে এ প্রশ্নের উত্তর দেন সোনামণি। নতুন অধ্যায় শুরু হতে চলেছে তাঁর জীবনে।

Advertisements

Sonamoni Saha: ছয় মাসের বিরতি শেষে বড় সুখবর, বিয়ে নিয়ে নীরবতা ভাঙলেন সোনামণি

Advertisements

সোনামণি জানান, তাঁর নতুন সিরিয়াল শুরু হতে চলেছে। এ বিষয়ে কথাবার্তা চলছে এখন। চূড়ান্ত সিদ্ধান্ত এখনো কিছু নেননি ঠিকই, তবে খুব তাড়াতাড়ি ফ্লোরে ফেরার কথা জানিয়েছেন সোনামণি। আপাতত অবসর সময় কাটাচ্ছেন তিনি। চুটিয়ে বই পড়ছেন। পাশাপাশি ছবি আঁকাও তাঁর খুব পছন্দের। সেটাও শুরু করেছেন নতুন করে। সাক্ষাৎকারে বিয়ে নিয়েও মুখ খুলেছেন সোনামণি। তিনি স্পষ্টই জানান, বিয়ে নিয়ে কোনো পরিকল্পনাই তাঁর নেই এখন। যদি করেন তাহলে জানিয়েই করবেন।

Advertisements

প্রসঙ্গত, প্রযোজক রানা সরকারের ছবি ‘বেহায়া’তে জুটি বাঁধার কথা ছিল জনপ্রিয় জুটি সোনামণি এবং প্রতীক সেনের। কিন্তু সে ছবি মুক্তির আগেই খায় বড়সড় ধাক্কা। নানান সমস্যার কারণে আটকে যায় ছবি মুক্তি। বিগত প্রায় এক বছর ধরে সেই ছবি নিয়ে আর কোনো তথ্য প্রকাশ্যে আসেনি। আবার নতুন প্রোজেক্টে তাঁকে দেখার জন্যই অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। এ বিষয়ে বিস্তারিত তথ্য এখনো পাওয়া যায়নি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই