whatsapp channel

Prosenjit Chatterjee: আঠারো বছরের জন্মদিনে তৃষাণজিৎ-এর জীবনে বিশেষ মানুষ!

ইদানিং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র জীবনে অন্যতম বন্ধু হয়ে উঠেছেন তাঁর পুত্র তৃষাণজিৎ (Trishanjit)। গত বছর পিতা ও পুত্রকে একসাথে সাইক্লিং করতে দেখা গিয়েছিল। তৃষাণজিৎ বাইরে পড়াশোনা করেন। ফলে সময়…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ইদানিং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র জীবনে অন্যতম বন্ধু হয়ে উঠেছেন তাঁর পুত্র তৃষাণজিৎ (Trishanjit)। গত বছর পিতা ও পুত্রকে একসাথে সাইক্লিং করতে দেখা গিয়েছিল। তৃষাণজিৎ বাইরে পড়াশোনা করেন। ফলে সময় পেলে পুজোর সময় বাবার সাথেই সময় কাটান তিনি। 6 ই জানুয়ারি তৃষাণজিৎ-এর জন্মদিন। তাঁর জন্মদিনে একটি তথ্য অবশ্যই দেওয়া প্রয়োজন। তৃষাণজিৎ-এর নাম রেখেছিলেন পরিচালক হরনাথ চক্রবর্তী (Haranath Chakraborty)-র স্ত্রী, এমনটাই জানিয়েছিলেন তাঁর মা অর্পিতা (Arpita Chatterjee)। ব্রহ্মার আরেক নাম তৃষাণজিৎ। চলতি বছর আঠারোর কোঠায় পদার্পণ করলেন তৃষাণজিৎ।

Advertisements

মধ্যরাতে বারোটা বাজার সাথে সাথেই বাবার সাথে কেক কেটে সেলিব্রেশন করলেন তৃষাণজিৎ ওরফে মিশুক। সাথে অবশ্যই ছিল রকি (Rocky) ও র‌্যাম্বো (Rambo)। কেক কাটার ভিডিও শেয়ার করার সাথেই প্রসেনজিৎ শেয়ার করেছেন তৃষাণজিৎ-এর কয়েকটি ছবির একটি কোলাজ। ভিডিও ও ছবির সিরিজটি ইন্সটাগ্রামে শেয়ার করে তিনি ছেলেকে অনেক আশীর্বাদ ও ভালোবাসা জানিয়েছেন। এছাড়াও প্রকাশ্যে এসেছে তৃষাণজিৎ-এর বান্ধবীর ছবি। তিনি একটি সেলফি তুলে ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন। তাঁর নাম ইতিকা প্রসাদ (Itica Prasad)।

Advertisements

ইতিকা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তৃষাণজিৎ-কে। তৃষাণজিৎ প্রত্যুত্তরে তাঁকে বিশেষ মানুষ হিসাবে সম্বোধন করেছেন। তার সাথেই জুড়েছেন চুম্বনের ইমোজি। রাইমা সেন (Raima sen)-ও তৃষাণজিৎ-কে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা।

Advertisements

তবে আপাতত সব স্পটলাইট কেড়ে নিয়েছেন ইতিকা। অনেকেই মনে করছেন তৃষাণজিৎ-এর সাথে ইতিকার বিশেষ সম্পর্ক রয়েছে। তবে ব্যক্তিগত জীবনকে আড়ালেই রেখেছেন তৃষাণজিৎ।

Advertisements

whatsapp logo
Advertisements