Puja Banerjee: ছেলে এখন থেকেই মাকে বিকিনিতে দেখছে, কৃশিবকে কেমন শিক্ষা দিচ্ছেন পূজা!

Nirajana Nag

টলিউড থেকে যেসব অভিনেত্রী হিন্দি ইন্ডাস্ট্রিতেও সমান তালে কাজ করছেন তাদের মধ্যে অন্যতম নাম পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। লাভেরিয়া, চ্যালেঞ্জ ২, তিন পাত্তির মতো ছবির অভিনেত্রী হিন্দি ইন্ডাস্ট্রিতেও বেশ নাম করেছেন। এখনো বড়পর্দায় সুযোগ না পেলেও বেশ কিছু হিন্দি সিরিয়ালেও কাজ করেছেন পুজা। তবে ইদানিং আবারো বাংলার দিকে মন দিয়েছেন তিনি। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও অভিনয় করছেন।

একাধারে ঘর এবং বাইরে দুদিকেই সামলাচ্ছেন পূজা। বাড়িতে রয়েছে তাঁর পুঁচকে পুত্রসন্তান কৃশিব। মা হওয়ার পর থেকেই কাজে ব্যস্ত হয়ে পড়েছিলেন পূজা। শুধু তাই নয়, প্রেগনেন্সি ফ্যাটও যেন ম্যাজিকের মতো উড়িয়ে ফেলেছিলেন তিনি। সদ্য মা হওয়া পূজাকে বিকিনি, বোল্ড পোশাকে দেখে খাবি খাওয়ার অবস্থা হয়েছিল নেটিজেনদের। আবার বিয়ে এবং মা হওয়ার পর এত স্বল্প পোশাক পরার জন্য ট্রোলিংও কম হয়নি তাঁর। প্রশ্ন উঠেছে, ছেলে কী শিখবে মাকে দেখে?

সম্প্রতি এক সাক্ষাৎকারে পূজা বলেন, তাঁর মতে আগামী প্রজন্ম অনেক বেশি খোলা মনের হবে। এই প্রজন্মের মানুষ মা কাকিমাদের বরাবর শাড়ি পরেই দেখে এসেছে। কিন্তু পূজা বলেন, তাঁর ছোট ছেলে এখন থেকেই মাকে বিকিনিতে দেখছে। তাই অন্য মেয়েদের বিকিনিতে দেখলে সে তাদের কুনজরে দেখবে না পরবর্তীকালে। অভিনেত্রী বলেন, এই বিষয়গুলি খুবই স্বাভাবিক ভাবে দেখা উচিত। শরীর ঢেকে রাখলেই যে চরিত্র ভালো হবে, এমন ধারণা থেকে বেরোনো উচিত।

পূজা জানান, ছেলে কৃশিবকে তিনি শেখাচ্ছেন মহিলাদের সম্মান করতে। নিজের মা এবং অন্য মহিলাদের মধ্যে তুলনা না করার শিক্ষা দিচ্ছেন তিনি। সোশ্যাল মিডিয়ার ট্রোলকেও পাত্তা দেন না পূজা। যাদের যা বলার বলুক, তিনি কাউকেই ব্লক করেন না। উল্লেখ্য, আগামীতে পরিচালক উৎসব মুখোপাধ্যায়ের নতুন ওয়েব সিরিজ ‘ক্যাবারে’তে মুখ্য চরিত্রে দেখা মিলবে পূজার। ক্যাবারে কুইন মিস এলিনার লুকে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

About Author

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই