whatsapp channel

Bonny Sengupta: বিজেপি ছাড়লেন বনি! টুইটারে বার্তা অভিনেতার

টলি পাড়ার বিশেষ জুটি হলেন বনি-কৌশানি। একই যাত্রার পৃথক ফল হয়ে যায় একুশের নির্বাচনের আগে। কৌশানি তৃণমূলের হয়ে কাজ করলে, বনি চলে যান বিজেপিতে। রাজীব বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে গেরুয়া শিবিরের পতাকা…

Avatar

HoopHaap Digital Media

টলি পাড়ার বিশেষ জুটি হলেন বনি-কৌশানি। একই যাত্রার পৃথক ফল হয়ে যায় একুশের নির্বাচনের আগে। কৌশানি তৃণমূলের হয়ে কাজ করলে, বনি চলে যান বিজেপিতে। রাজীব বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে গেরুয়া শিবিরের পতাকা হাতে তুলে নেন টলিউডের তারকা।

কিন্তু, একি হলো! হঠাৎ করে ছন্দপতন! বনি সেনগুপ্ত তার মোহ ভঙ্গ করে বিজেপি ছাড়লেন। এদিন নিজেই টুইটারে লেখেন, “আজ থেকেই ভারতীয় জনতা পার্টির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করলাম। যে সমস্ত কথা দলটির পক্ষ থেকে দেওয়া হয়েছিল তা রাখা হয়নি এবং বাংলা সিনেমার উন্নয়নের জন্য যে পদক্ষেপ নেওয়ার কথা বলা হয়েছিল তাও করা হয়নি।”

একুশের নির্বাচনের সময় তৃণমূল ও বিজেপি যেন দুটি বিচ্ছিন্ন দেশ হয়ে গিয়েছিল। একজন বাংলাদেশ তো একজন ভারত। দলে দলে অভিনেতারা তৃণমূলে যোগ দিচ্ছেন তো কেউ কেউ বিজেপিতে। দল বদলুর খেলা প্রথম থেকেই শুরু হয়। অভিনেতাদের দল বদলের হিড়িক দেখে অনেকেই ভাবেন রাজনীতি দিনদিন অভিনেতাদের কার্য ক্ষেত্র হয়ে উঠছে।

কিন্তু, যেদিন ফলাফল এলো, সেদিন থেকেই নতুন ভূমিকা দেখা যায় অভিনেতাদের। কেউ কেউ গিরগিটির মতন দল পরিবর্তন করলো, কেউ চুপচাপ বসে রইলো। কিছুদিন আগে পর্যন্ত একঝাঁক শিল্পীরা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলেন। এবারে পালা বনি সেনগুপ্ত। কি কুক্ষণে তিনি বিজেপি যোগদান করেছিলেন তা হয়তো নিজেও বুঝতে পারেনি, এবারে বিজেপি ছেড়ে নিজের মা ও হবু স্ত্রীর সঙ্গে তৃণমূলে গুটি গুটি পায়ে এগোচ্ছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media