BollywoodHoop Plus

Ulka Gupta: ঝাঁসির রাণীর শিশু অভিনেত্রী এখন যুবতী, হট অবতার দেখে আপনিও চমকে যাবেন

ঝাঁসির রানীর সেই শিশু শিল্পীটিকে মনে আছে? তিনি এখন আর শিশুটি নেই। তিনি এখন উনিশ বছরের প্রাপ্তবয়স্কা তরুণী উল্কা গুপ্তা। তিনি ঝাঁসি কি রাণী শুরু করেন তখন তিনি ১১ বছরের কিশোরী ছিলেন। সেই কিশোরী এখন অষ্টাদশীর দোরগোড়ায়। তিনি এখন তারুণ্যের সৌন্দর্যে ভরপুর।

তিনি সাত ফেরির মাধ্যমে তাঁর যাত্রা শুরু করেন তারপরে তিনি ঝাঁসি কি রাণীর মাধ্যমে মণিকর্ণিকা রূপে ধরা দেন। তিনি মণিকর্ণিকা চরিত্রটির জন্য তলোয়ার চালানো এবং ঘোরসওয়ারির প্রশিক্ষণ নেন বিশেষভাবে। তেরো বছর বয়সে তাঁকে বর্ণবৈষম্যের শিকার হতে হয়। তিনি বহ অডিশন দেন কিন্তু প্রত্যাখিত হয়ে যান। তিনি দক্ষিণের সিনেমাতেও নাম লেখান।

এখন তাঁকে প্রায়শই হট অবতারে দেখা যায়। কখনও ট্র্যাডিশনাল দক্ষিণী সাজে অথবা পাশ্চাত্য মর্ডান অবতারে তাঁকে ইনস্টাগ্রামে ধরা দিতে দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Ulka (@ulkagupta)

তাকে কিছু বছর আগে বাংলা সিনেমা শ্রেষ্ঠ বাঙালি তে দেখা যায়। এছাড়াও তিনি সিম্বা সিনেমার একটি ছোট রোলে অভিনয় করেন। বর্তমানে তিনি আবার ধারাবাহিকের কামব্যাক করছেন স্টার প্লাসের নতুন ধারাবাহিক বান্নি চাও হোম ডেলিভারির মাধ্যমে। এই ধারাবাহিকটি খুকুমণি হোম ডেলিভারির অফিশিয়াল রিমেক। এখানে তাকে হিন্দি খুকুমণির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

খুকুমণির মতই স্কুটি চালিয়ে সবজি বাজার করছে ‘বন্নি’। আয় করার জন্য বাড়ি থেকে দূরে থাকে বন্নি। ব্যবসা শুরু করেছে সে, পরিবারের স্বার্থেই। সবজি বিক্রেতাকে সে বলছে, “অর্ডার পঞ্চাশ টাকার হোক কিংবা পাঁচ হাজার টাকার, সবজি আমি ভালই নেব…।” প্রথম প্রোমোতে দেখা গিয়েছিল তাঁর নো মেকআপ লুক। কানাঘুষো খবর অনুযায়ী তার বিপরীতে অভিনয় করবেন ব্যারিস্টার বাবু খ্যাত প্রবিষ্ট মিশ্রা। সেইদিনের ছোট্ট রাণী আজ হোম ডেলিভারি নিয়ে দর্শকদের ড্রইংরুমে পাড়ি দেবেন। তাঁকে অনেক লোক এখনো চিনতে পারেন না যে এই সেই ছোট্ট মণিকর্ণিকা!

 

View this post on Instagram

 

A post shared by Ulka (@ulkagupta)

whatsapp logo