BollywoodHoop Plus

Aryan Khan: ঘুম না এলে গাঁজা খেতেন শাহরুখ পুত্র আরিয়ান খান, সত্যি কি তাই!

গত ২৭শে মে ছিল খান পরিবারে বিশেষ দিন। ওইদিন ছোট পুত্রের জন্মদিন পাশাপাশি ওই একই দিনে ক্রুজ মাদক মামলায় ক্লিনচিট পেয়েছেন বড় ছেলে আরিয়ান খান (Aryan Khan)। গত বছর, ২৮ অক্টোবর, আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিন মঞ্জুর করে হাইকোর্ট। এই বছর এক্কেবারে ক্লিনচিট পেয়েছেন কিং খান পুত্র। ব্যাপার হল, এনসিবি-র চার্জশিটে (NCB Chargesheet) উল্লেখ করা হয়েছে এই যে কোনও মাদক পাওয়া যায়নি আরিয়ানের কাছ থেকে।

এদিকে, এনসিবি-র মুম্বইয়ের জোনাল অধিকর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে জানা গিয়েছে। জলে থেকে কুমিরের সঙ্গে লড়াই করার পরিণাম কি হতে পারে এখন তাই দেখার পালা। তবে কিং খানের ঘরে এখন খুশির আমেজ। বড় ছেলের ক্লিনচিট স্বস্তি বয়ে এনেছে।

২০১৮ তে বিদেশে পড়াশুনো করতেন আরিয়ান। তাহলে কি আবারও বিদেশের মাটিতে পা রাখবেন আরিয়ান? শুরু হবে নতুন পথ চলা? এই বিদেশ প্রসঙ্গে বলতে গিয়ে বলাবাহুল্য, নিউ ইয়র্কে থাকার সময় থেকেই গাঁজা সেবন করতেন আরিয়ান। নিজেই বয়ান দিয়েছিলেন শাহরুখ তনয়। তার কথা ছিল এই যে বিদেশে গিয়ে ঘুম আসতো না, তখন বন্ধুর পরামর্শে গাঁজা সেবন করা শুরু করেন। এমনকি ইন্টারনেট ঘেঁটে তিনি জানতে পারেন যে গাঁজা সেবন করলে ভালো ঘুম হয়। এই প্রসঙ্গে অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে চ্যাট করেছিলেন আরিয়ান। যদিও অনন্যার দাবি আরিয়ান মজা করতেন।

বলিউডকে ধরা অত সহজ নয়। একথা সত্য টাকা যেখানে ক্ষমতাও সেখানে। সত্যি কি তাই নাকি এটাই সত্যি?

whatsapp logo