Hoop PlusTollywood

Sourav Chakraborty: প্রেমহীন নন সৌরভ, মধুমিতা প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রীর প্রাক্তন স্বামী

একের পর এক বিবাহ বিচ্ছেদ, কখনও বা আইনত, কখনও বা সেপারেশন। সম্পর্ক ভাঙার খবর। সব মিলিয়ে মনে হচ্ছে, পৃথিবী ক্রমশ প্রেমহীন হয়ে উঠছে। অথবা হয়তো তৈরি হচ্ছে প্রেমের নতুন সংজ্ঞা। নিজের জীবনেও এই অনুভূতির সম্মুখীন পরিচালক-প্রযোজক-অভিনেতা সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty)। ফলে এই ঘটনা নিয়ে তিনি এবার বানালেন একটি ওয়েব সিরিজ ‘সাড়ে সাঁইত্রিশ’। ওয়েব সিরিজের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সোহম মজুমদার (Soham Majumder), শোলাঙ্কি রায় (Solanki Roy)।

‘সাড়ে সাঁইত্রিশ’-এর অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শতাফ ফিগার (Sataf Figure), সোহিনী সেনগুপ্ত (Sohini Sengupta), একাবলী খান্না (Ekabali Khanna), চিত্রাঙ্গদা (Chitrangada Chakroborty), সুব্রত দত্ত (Subrata Dutta), অয়ন ভট্টাচার্য (Ayan Bhattacharya)। সিরিজের প্রেক্ষাপট জুড়ে উঠে আসবে গোটা পশ্চিমবঙ্গের বিভিন্ন ভাষাভাষী মানুষ। কলকাতা, শহরতলি, ঝাড়গ্রামের একাংশে আড়াই মাস ধরে শুট হয়েছে। একাধিক ভাষা এই ওয়েব সিরিজে শুনতে পাওয়া যাবে। ফলে সম্ভবতঃ ‘সাড়ে সাঁইত্রিশ’ দেখা যাবে জাতীয় স্তরের কোনো ওটিটি প্ল্যাটফর্মে।

তবে অভিনয়, প্রযোজনা, পরিচালনা ছাড়াও সৌরভ খুব ভালো কবিতা লেখেন। কিন্তু প্রেম নেই তাঁর জীবনে। কিন্তু সৌরভের দাবি, তিনি প্রেমহীন নন, শুধু অপেক্ষারত। তবে তাঁর প্রাক্তন মধুমিতা সরকার (Madhumita Sarcar) এখন তাঁর কাছে শুধুই অভিনেত্রী। চিত্রনাট্যের খাতিরে কখনও হয়তো দুজনে একসঙ্গে কাজ করলেও করতে পারেন।

ভিন্ন ধাঁচের ওয়েব সিরিজ বানাতে পছন্দ করেন সৌরভ। তিনি নিজে একঘেয়েমিতে ভোগেন না, দর্শকদের ভোগাতেও পছন্দ করেন না। ‘কার্টুন’, ‘জাপানি টয়’, ‘ধানবাদ ব্লুজ’, ‘শব্দজব্দ’-তে রহস্য-রোমাঞ্চ, প্রেম, সামাজিক ব্যঙ্গের পর এবার ‘সাড়ে সাঁইত্রিশ’-এর কল্পদুনিয়ার নতুন প্রেম। কিন্তু নিজের পরিচালনায় অভিনয় করতে পছন্দ করেন না সৌরভ। পরিচালনায় মন দিলে অভিনয়ে টান পড়ে। ফলে একশো শতাংশ কোনোটাতেই দেওয়া যায় না।

whatsapp logo