Bengali SerialHoop Plus

TRP: প্রথম স্থানে অপ্রতিরোধ্য ‘মিঠাই’, অপুকে হারিয়ে দ্বিতীয় স্থানে ‘যমুনা ঢাকি’, রইলো টিআরপি তালিকা

বৃহস্পতিবার মানেই সিরিয়ালগুলোর ভাগ্য নির্ধারণ হয়। শুক্রবার করে যেমন সিনেমা মুক্তি পায়, তেমনই কোন ধারাবাহিক কত নম্বর পেলো সেই হিসেব উঠে আসে এই নির্দিষ্ট দিনে। অর্থাৎ লক্ষ্মীবারে মুক্তি পাচ্ছে পূর্ণাঙ্গ লিস্ট।

১. মিঠাই – ১০.৬
২. যমুনা ঢাকি – ৭.৯
৩. উমা ও করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব – ৭.৬
৪. অপরাজিতা অপু – ৭.১
৫. খড়কুটো ও ধুলোকণা – ৭.০
৬. সর্বজয়া – ৬.৮
৭. মন ফাগুন – ৬.৭
৮. এই পথ যদি না শেষ হয় – ৬.৩
৯. গঙ্গারাম – ৬.২
১০. শ্রীময়ী ও কৃষ্ণকলি – ৫.৮

মিঠাই ধারাবাহিকে অনন্য গল্প, রসিকতা, মান অভিমান, কুটিলতা সবই সমানে সমানে, তাই মিঠাইকে টপকানো সহজ হচ্ছে না। অন্যদিকে হটাৎ করেই যমুনা ঢাকি দ্বিতীয় স্থানে এসে টেক্কা দিল। শ্বেতার ক্রেজ এখন জি বাংলা জুড়ে। এদিকে সর্বজয়া যেখানে বেশ লিড করছিল, তখন সেই ধারাবাহিক তার জনপ্রিয়তা নিমেষে হারিয়ে ফেলে। অনেকেই ট্রোল করতে শুরু করে দেবশ্রী রায়ের অভিনয় ও গল্পের প্লট নিয়ে। এদিকে উমা ও করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব ধীরে ধীরে নিজের জায়গা নিয়ে নিয়েছে। চলুন এবার জানি রিয়্যালিটি শোয়ের।

রিয়্যালিটি শো

১. ‘দাদাগিরি আনলিমিলেট’ – ৮.১
২. ড্যান্স বাংলা ড্যান্স সিজন ১১ – ৭.০
৩. সুপার সিঙ্গার সিজন ২ – ৪.০

‘দাদাগিরি আনলিমিটেড’ শুরুর থেকেই তা দর্শকদের আকর্ষণের বিষয়। দাদার উপস্থিতি যেকোনো রিয়্যালিটি শোকে বোল্ড আউট করে দিতে পারে, আর সেই জন্যেই দাদাগিরি সেরার সেরা হয়ে রয়েছে। অন্যদিকে ড্যান্স বাংলা ড্যান্স নিয়ে কম কচকচানি হয় না। যেমন সমালোচনা চলে তেমনই চলে বাহবা। এইদিক থেকে দেখতে গেলে গানের রিয়্যালিটি শোয়ের জনপ্রিয়তা একটু হলেও কমেছে।

whatsapp logo