Bengali SerialHoop Plus

বেডরুম থেকে শেয়ার উষ্ণ চাহনি, হট লুকে প্রশংসা কুড়োলেন মা সিরিয়ালের ঝিলিক

“তোমায় ছাড়া ঘুম আসে না মা” এই ধারাবাহিকের মাধ্যমে ছোট্ট ঝিলিক বঙ্গবাসীর মনে গেঁথে আছেন। এই ধারাবাহিকের ছোট্ট ঝিলিক মায়ের ভালোবাসার জন্য এদিক ওদিক ঘুরে বেড়িয়েছেন। মায়ের ভালোবাসা পাওয়ার সংগ্রাম ছিল মা সিরিয়ালের মূল উপজীব্য। দীর্ঘ সাত বছর ধরে জনপ্রিয়তার শীর্ষে ছিল এই সিরিয়াল। অবশেষে ছোট্ট ঝিলিক নিজের মায়ের ভালোবাসা খুঁজে পেয়েছিল। সেই ছোট্ট ঝিলিক এখন রীতিমত বড় হয়ে গিয়েছে। ঝিলিকের ভালো নাম তিথি বসু। কিন্তু এই নামে তাঁকে খুব কম জনই চেনে।

সময়ের সাথে সাথে সে এখন অনেকটা বড় হয়ে গিয়েছে। ছোটবেলার মিষ্টতা এখনও আছে ঠিকই তবে বয়সের সঙ্গে বোল্ডনেসের মাত্রা ছাড়িয়েছেন তিথি। তিথি এখন সাইকোলোজি নিয়ে কলেজে পড়েন। আবারো প্রেমও করছেন। নিজের প্রেমিক দেবায়ুদ পালকে নিয়ে বেজায় খুশি অভিনেত্রী। ইনস্টাগ্রামে তিথি অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের চেয়ে অনেক বেশি অ্যাক্টিভ। তিনি এখন অভিনয় না করলেও নিজের ফটোশুটে ঘায়েল করছে বহু পুরুষ মন।

এই লকডাউনে বাড়ির ছাদে বেশ হট ছবি তুলে ভাইরাল হয়েছিলেন। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রয়েছে ৭৫ হাজারেরও বেশি ফলোয়ার। দিন দিন ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে। ফটোশুটের পাশাপাশি নিজের অভিনয়ের কাজ সংক্রান্ত ছবিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। আজ আবার নিজের ছাদে ছবি তুললেন নায়িকা।

সম্প্রতি এই লকডাউনে কালো স্লিভলেস টপ আর পালাজো পড়ে নিজের বাড়ির ছাদে একের পর এক ফটোশুট করে শিরোনামে আসেন নায়িকা। হাতের ট্যাটুকে প্রদর্শনী করতেও কখনো ভোলেননা তিথি। গলায় ব্ল্যাক চিকস আর কানে ছোট্ট দুল পড়ে লাল লিপস্টিক আর বোল্ড লুকে ক্যামেরার সামনে পোজ দিলেন। সাথে সাথে নিজের ইন্সটাগ্রামে ছবিটি শেয়ার করলেন। স্মার্ট ওয়াচের সাথে এই ছবি ভাইরাল হয়। অভিনেত্রীকে।

শাড়ি হোক কিংবা ওয়েস্টার্ন সব ধরনের পোশাকেই সমান স্বচ্ছন্দ তিনি। এখন আর লকডাউন নেই, আনলক পর্ব চলছে। আর সামনেই নতুন বছর শুরু। তাই বছর শেষে বাড়ির বিছানাতে বসে হট ফটোশুটে মাতলেন অভিনেত্রী। এবার অভিনেত্রী বোল্ড অবতারে সরগরম করলেন নিজের ইন্সটার পেজ। নেভি ব্লু ওয়ান পিস পড়ে আর হাতে রিস্ট ওয়াচ আর খোলা চুল। এবারে শুধু লাল লিপস্টিক পড়ে বিছানায় শুয়ে পোজ দিলেন। নো মেক আপে আরো মোহময়ী হয়ে উঠলেন অভিনেত্রী। আর এই হট ছবি নিমেষে সকল নেটিজেনদের নজর কাড়ে। মুহূর্তে ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Related Articles