Hoop PlusTollywood

‘নতুন করে আর ঠকতে চাই না’-সোশ্যাল মিডিয়ায় আর্জি মিমির

২০২০র বর্ষ বরন উৎসবের সময়েও কেউ ভাবেনি যে এই বছর সময়ের চাকা উল্টো ঘুরবে। নতুন ইতিহাস তৈরি হয়ে গেছে ২০২০ তে। মানুষের জীবিকা থেকে শুরু করে চিন্তাভাবনা সব কিছুরই আমূল পরিবর্তন এসেছে। কিন্তু সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীর ঠিক কি হল? নতুন করে ঠকতে চান না তিনি, কেন বললেন এমন কথা? না এটা কোন সিনেমার ডায়ালগ নয়, এই কথা একান্ত মিমির।

২০২০ তে মিমি চক্রবর্তীর দুটি সিনেমা বড় পর্দায় রিলিজ করেছে, যেখানে অন্য অভিনেতাদের বা অভিনেত্রীদের ভাগে তেমন কিছুই জোটেনি। ‘ড্রাকুলা স্যারে’ মিমির অভিনয় যথেষ্ট প্রাধান্য পেয়েছে, অন্যদিকে ‘এসওএস কলকাতা’তেও মিমি দুরন্ত। এছাড়াও ‘দুয়ারে সরকার’ কর্মসূচিতে মিমি নিজেকে প্রমাণ করার চেষ্টা করছেন। সোশ্যাল মিডিয়ায় বার্তা দেন সাংসদ মিমি, ‘নিজের মতো করে ভালোবাসা ছড়িয়ে দিন’, তাহলে মিমির হলটা কি? কী বলতে চাইছেন? অসহায়ের মতো আর্জি কেন জানাচ্ছেন?

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

২০২১ এ পা দেওয়ার শুভ মুহূর্তে শূন্যের দিকে তাকিয়ে মিমির কাতর আর্জি এই প্রকৃতির কাছে, এই সময়ের কাছে এবং এই নতুন বছরের কাছে। এই নতুন বছরে মিমি তাঁর একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘২০২১, অনেক আশা নিয়ে আছি। ঠকিয়ো না আমাদের’।

বিশ বছরের এমন বিষের ছোবলে মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। যেমন পাল্টেছে জীবিকা তেমনই পাল্টেছে সভ্যতা। হ্যাঁ, একটা সভ্যতা হয়তো বিলুপ্ত হয়ে যায়নি কিন্তু করোনার ছোবলে মানুষের প্রাণ ওষ্ঠাগত। জীবন-জীবিকার নিদারুণ পরিবর্তনে আজ সকলেই ভীষণ অসহায়। তাই হয়তো ঈশ্বরের কাছে নতুন আর্জি জানিয়েছেন মিমি চক্রবর্তী।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

whatsapp logo