whatsapp channel

Kaushambi Chakraborty: আদৃতের পছন্দ বলে কথা! কৌশাম্বীর বোল্ড অবতার দেখেই কুপোকাত পুরুষ ভক্তরা

টেলিপাড়ার বহুদিনের সদস্য হলেও 'মিঠাই' সর্বাধিক পরিচিতি এনে দিয়েছে অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীকে (Kaushambi Chakraborty)। জি বাংলার এই প্রাক্তন ধারাবাহিকের সঙ্গে অদ্ভূত ভাবেই ভাগ্য জড়িয়ে যায় তাঁর। প্রথমে তাঁর থাকার কথাই…

Nirajana Nag

Nirajana Nag

টেলিপাড়ার বহুদিনের সদস্য হলেও ‘মিঠাই’ সর্বাধিক পরিচিতি এনে দিয়েছে অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীকে (Kaushambi Chakraborty)। জি বাংলার এই প্রাক্তন ধারাবাহিকের সঙ্গে অদ্ভূত ভাবেই ভাগ্য জড়িয়ে যায় তাঁর। প্রথমে তাঁর থাকার কথাই ছিল না এই সিরিয়ালে। কিন্তু নন্দা চরিত্রে থাকা অভিনেত্রী হঠাৎ করেই ছেড়ে চলে যাওয়ায় কৌশাম্বীকে আনা হয় নতুন নন্দা হিসেবে। আর এই সিরিয়ালই বললে দেয় তাঁর জীবন, একাধিক ভাবে। কেরিয়ারে বড় সাফল্য পাওয়ার পাশাপাশি ব্যক্তিগত জীবনেও মনের মানুষকে খুঁজে পান কৌশাম্বী।

অনস্ক্রিন ভাই আদৃত রায়ের সঙ্গেই বাস্তব জীবনে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। প্রথমে ঢাকঢাক গুড়গুড় থাকলেও এখন আর বিষয়টা কারোরই অজানা নেই। মিঠাই শেষ হয়ে যাওয়ার পরেও কেরিয়ারের গ্রাফ উর্দ্ধমুখীই রয়েছে কৌশাম্বীর। মিঠাইয়ের জায়গা নেওয়া নবাগত ‘ফুলকি’ সিরিয়ালে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে গিয়েছেন তিনি। এখানে নায়কের বিধবা বৌদির ভূমিকায় কৌশাম্বীকে দেখছে দর্শক।

Kaushambi Chakraborty: আদৃতের পছন্দ বলে কথা! কৌশাম্বীর বোল্ড অবতার দেখেই কুপোকাত পুরুষ ভক্তরা
কৌশাম্বী চক্রবর্তী

এখন আর মুখ্য চরিত্রে সুযোগ না পেলেও কেরিয়ারের শুরুর দিকে কিন্তু কৌশাম্বীও নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন। ঝুলিতে অনেক সিরিয়ালই জমেছে তাঁর। এখন অবশ্য পার্শ্বচরিত্রে অভিনয় করেই খুশি থাকতে হয় তাঁকে। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোই জনপ্রিয়তা রয়েছে কৌশাম্বীর। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা ২ লক্ষের কাছাকাছি। শুটিংয়ের ফাঁকে টুকটাক ছবি তোলার পাশাপাশি ফটোশুটও করেন কৌশাম্বী। সাম্প্রতিক একটি ফটোশুট থেকেই একটি ছবি এবার শেয়ার করলেন তিনি।

বেইজ রঙা ডিপ নেক গাউনের উপরে কালো ফার জ্যাকেটের হাতা জড়িয়ে পোজ দিয়েছেন তিনি। ঢেউ খেলানো খোলা চুল আর সঙ্গে হালকা মেকআপে মোহময়ী দেখাচ্ছে কৌশাম্বীকে। কমেন্ট বক্সে অনেকে আদৃতের নাম নিয়ে মন্তব্য করেছেন, ‘উচ্ছেবাবু’র পছন্দ বেশ ভালোই। অবশ্য নেটিজেনদের একাংশের কাছে এখনো ট্রোল হতে হয় কৌশাম্বীকে। আদৃতের প্রেমিকা হওয়ার ‘অপরাধ’এ কম অপমান সহ্য করতে হয়নি তাঁকে। তবে প্রিয় মানুষের পাশে সবসময়ই দাঁড়াতে দেখা গিয়েছে আদৃতকে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই