Hoop PlusTollywood

অন্ধকারেও আলো খুঁজি, আক্ষেপের সুর অভিনেত্রী মিমির কণ্ঠে, কার জন্য হতাশ তিনি!

একের পর এক খারাপ ঘটনার মধ্যে দিয়ে যাচ্ছেন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী। তারপরেও মন শক্ত রেখেছেন। আবেগকে প্রশ্রয় দেননি কখনো। যখনই খারাপ সময় এসেছে হাসি মুখে দৃঢ়তার সঙ্গে মোকাবিলা করেছেন। কিন্তু, এখন খুবই ভেঙে পড়েছেন মিমি। অন্ধকারের মধ্যে আলো খুঁজে পাচ্ছেন না তিনি। ঠিক কী হয়েছে মিমি চক্রবর্তীর?

কিছুদিন আগেই নিজে ভুয়ো ভ্যাকসিনের শিকার হন। যদিও সোশ্যাল মিডিয়ায় এসে বলেন তিনি সুস্থ। কয়েকদিন পর জানা যায় তার অসুস্থতার কথা। কিছু মাস আগে মিমি তার সন্তান ( প্রিয় পোষ্য) চিকুকে হারান। নিজের বাড়িতেই কবর দেন। শত চিকিৎসা করিয়েও বাঁচতে পারেননি তিনি।

এরপরেই কিছুদিন যেতে না যেতেই মিমির ঠাকুমা মারা যান। প্রিয়জনের মৃত্যুর পরিস্থিতিতে তাকে শেষ বিদায় পর্যন্ত জানাতে পারেননি। এই আক্ষেপ কাটাতে না কাটতেই বাবার করোনা হওয়ার খবর পান। যদিও তিনি সুস্থ আছেন। এবারে ফের খারাপ সংবাদ পেলেন অভিনেত্রী। প্রিয় পোষ্য চিকু মারা যাওয়ার পর আরেকটি পোষ্য বাড়িতে আনেন তিনি। তিন মাস বয়স তার। কিন্তু, এরই মধ্যে অসুস্থ হয়ে যায় সে। এবারে আর আলি খুঁজে পাচ্ছেন না অভিনেত্রী। মনে মনে খুবই ভেঙে পড়েছেন। তাই সোশ্যাল মিডিয়ায় জমানো দুঃখ উগড়ে দিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

এদিন সোশ্যাল মিডিয়ায় লিখলেন,’ বন্ধুরা বলে আমি খুব পজিটিভ। আমিও সেটা বিশ্বাস করি। অন্ধকারেও আলো খুঁজি। কারও সঙ্গে দেখা হলে হেসে কথা বলার চেষ্টা করি। কারণ হাসি বা জড়িয়ে ধরা কাউকে কষ্ট দেয় না। কিন্তু আজ যদি পজিটিভ না থাকতে পারি, না হাসতে পারি, আলো দেখতে না পাই… আমার সন্তানকে (অর্থাৎ পোষ্য) হারিয়েও আলো খুঁজেছি। আমি জানি অন্য পৃথিবীতে ওর সঙ্গে দেখা হবে। বাবার যখন কোভিড হয়েছিল (এখন ভাল আছেন) আলোর সন্ধান করেছি, গত মাসে ঠাকুমা চলে গেলেন, শেষ বিদায়ও জানাতে পারিনি। আর এখন আমার তিন মাসের সন্তান (অর্থাৎ পোষ্য) অসুস্থ। বলুন, কোথায় আলো খুঁজব?’

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

whatsapp logo