Bengali SerialHoop Plus

একমাত্র ছেলে ও স্ত্রীর সঙ্গে ছুটিতে পাহাড়ে বেড়াতে গেলেন ‘রানী রাসমনি’র গদাধর

প্রতিদিন সন্ধ্যা ৬ঃ৩০ মানেই বাঙালি মা কাকিমার ঘরে রিমোর্ট তখন জি বাংলায় থমকে যায়। হ্যা কারণ তখন থেকে শুরু হয় রানী রাসনি ধারাবাহিক। এর ধারাবাহিক দীর্ঘ চার বছরের বেশি সময় ধরে সম্প্রচার হচ্ছে তবুও জনপ্রিয়তা এক ফোঁটা কমেনি। অবশ্য তার পিছনে কারণ হল অভিনেতাদের অভিনয় শৈলতা। এই ধারাবাহিকের মূল আকর্ষণ হল রানিমা ও গদাই ঠাকুর। রামকৃষ্ণের চরিত্রে সৌরভ সাহার অভিনয় বিশেষ আকর্ষণ করে দর্শকদের।

রামকৃষ্ণ ওরফে সৌরভ সাহাকে এই ধারাবাহিকের জেরে সবাই চিনতে শুরু করেছেন। অভিনয় প্রতিভার যোগ‍্য সম্মান পেয়েছেন তিনি। রামকৃষ্ণের চরিত্র করাটা সৌরভের ক্ষেত্রে প্রথমে বেশ সহজ ছিলনা। বেশ কিছুদিন ধরে প্রশিক্ষণ নিয়ে তিনি নিজেকে এই চরিত্রে পটু করে তুলেছেন। দিতিপ্রিয়ার তুলনায় সৌরভ ইন্ডাস্ট্রিতে অনেক বেশি নতুন। আর খুব স্বল্প সময়ে যোগ্য সম্মান পেয়েছেন। সৌরভের অভিনয় শৈলীর দৌলতেই যে সিরিয়ালের জনপ্রিয়তা অনেকাংশে বেড়েছে তা স্বীকার করছেন ধাতাবাহিকের টিম। বহুদিন পর এমন প্রাণবন্ত অভিনয় দেখা গিয়েছে বাংলা সিরিয়ালে বলে মনে করেন। শ্রীরামকৃষ্ণের চরিত্রটাকে সত‍্যিই অনবদ‍্য ভাবে ফুটিয়ে তুলেছেন সৌরভ। ইতিমধ‍্যেই সৌরভের নামে বেশ কয়েকটি ফ‍্যানপেজও খোলা হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

এখন ধারাবাহিকে রামকৃষ্ণের বিয়ে হয়েছে ছোট্ট সারদার সাথে। স্ত্রীকে চোখে হারাচ্ছে গদাধর। স্ত্রীকে ফুলের গহনাতে সাজিয়ে পুজা করছেন। তবে পর্দার বাইরেও সৌরভ বাস্তবে বিবাহিত। আর এক ছেলের বাবা ও সৌরভ। স্ত্রী আর ছেলে নিয়ে অভিনেতার এক নিজস্ব জগৎ রয়েছে। আর সেই জগৎ জুড়ে রয়েছে শুধুই ভালোবাসা। অভিনয়ের ফাঁকে পরিবারের জন‍্যও ঠিক সময় বের করে নেন তিনি।

সম্প্রতি গত ডিসেম্বরে সৌরভ ও সুস্মিতার ছিল বিবাহবার্ষিকী এবং তাঁদের ছোট্ট ছেলের তিন বছরের জন্মদিন। আর সেই উপলক্ষে ঘরোয়া পার্টির আয়োজন করা হয়েছিল বাড়িতেই। একসঙ্গে কেক কাটতে দেখা গিয়েছিল সৌরভ ও সুস্মিতাকে। সেই সব ছবি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেছিলেন সুস্মিতা। এবারে ধারাবাহিকের শুটিং থেকে কিছুদিনের সময় বের করে সপরিবারে পাহাড়ে ঘুরতে গিয়েছেন সৌরভ। আর সেই ছুটির নানান মুহূর্ত নিজেই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন। সপরিবারে ম্যাংগো ট্যাগোর হাউসে ঘুরলেন। নিমেষে ভাইরাল এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Sourav Saha (@sourav_saha6)

whatsapp logo