গান ছেড়ে নাচের দিকে পা বাড়ালেন ‘কৃষ্ণকলি’র শ্যামা ও কৃষ্ণা, ব্যপারটা কি!

HoopHaap Digital Media

ছোটবেলা থেকেই কৃষ্ণ প্রেমে পাগল মেয়ে। গানের কোনো তালিম না নিয়েই দুর্দান্ত কীর্ত্তন গাওয়া গ্রামের সহজ মেয়ের বিয়ে হয়ে যায় শহুরে বাবুর সঙ্গে। কালো গায়ের রং বলে শ্বশুর বাড়ির লোকজন তাকে মেনে নেয়না। পরবর্তীতে নিজের গান ও স্বভাব দিয়ে মন জয় করে সকলের। মশাই কথা হচ্ছে কৃষ্ণকলি ধারাবাহিক নিয়ে।

রোজ সন্ধ্যায় ড্রয়িং রুমে ঢুকে যায় শ্যামা ও নিখিলের লাভ স্টোরি ও জীবনের ঘাত প্রতিঘাতের গল্প। গল্পের মোড় অনেকদূর পর্যন্ত গড়িয়েছে। বহুবার এই ধারাবাহিক টি আর পি র নিরিখে প্রথম হয়েছে। দিন দিন ধারাবাহিকের জনপ্রিয়তা এতটাই বৃদ্ধি পেয়েছে যে এই ধারাবাহিকের তেলেগু রিমেক শুরু হয়ে গেছে। তেলেগুতে এই ধারাবাহিকের নাম হয়েছে – কৃষ্ণ তুলসী। এখানে শ্যামার চরিত্রে থাকবেন ঐশ্বর্য এইচ এবং নিখিলের চরিত্রে থাকবেন দিলীপ শেট্টি। সুতরাং কৃষ্ণকলির সেটে এখন খুশির হাওয়া। ঠিক এরই মধ্যে গান ছেড়ে নাচ শুরু শ্যামা ও কৃষ্ণার। ‘কভি খুশি কভি গম’ ছবির ‘বোলে চুড়িয়া বোলে কঙ্গনা’ গানের সঙ্গে নিখুঁত ঠোঁট মিলিয়ে নেচেছেন দুজনে।

এখানে, সবুজ আর ময়ূরকণ্ঠী নীল লেহেঙ্গা-চোলিতে সেজেছেন তিয়াসা রায় ও সৌমি চট্টোপাধ্যায়। ব্যপারটা কি? গান ছেড়ে নাচ কেন? এমনিতেই কৃষ্ণাকে বিষ দেওয়া হয় এবং তাঁর গলা একেবারেই খারাপ। ভবিষ্যতে গান গাইতে পারবেন কি না তা নিয়েও সংশয় রয়েছে। রাধারানির দুষ্টু বুদ্ধিতে কুপোকাত কৃষ্ণা ও শ্যামা দুজনেই। ঠিক এরই মধ্যে হিন্দি গানের তালে নাচতে শুরু করে মা ও মেয়ে।

ব্যাপারটা হল, শুরু হতে চলেছে ‘‘জি বাংলার ‘সোনার সংসার’ অ্যাওয়ার্ড অনুষ্ঠান। চলছে মহড়া, চলছে শ্যুট। এরই মাঝে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কৃষ্ণকলি টিম। সুতরাং গান কেউ ছাড়ছেন না, শুধু অনুষ্ঠানের জন্য চলছে প্রস্তুতি।

About Author

Leave a Comment